ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা-ভাঙচুর

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৫:১০ পিএম
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা-ভাঙচুর

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় গ্রুপটির মালিকানাধীন দৈনিক কালের কণ্ঠ ও রেডিও ক্যাপিটাল কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। ভবনের সামনে থাকা একাধিক গাড়িও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (১৯ আগস্ট) বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে দৈনিক কালের কণ্ঠ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের কার্যালয়। আজ বিকাল ৩টার দিকে আকস্মিকভাবে শতাধিক মানুষের একটি মিছিল মিডিয়া কমপ্লেক্সের সামনে আসে। এ সময় তাদের হাতে হকিস্টিকসহ লাঠিসোটা ছিল। তারা স্লোগান দিতে দিতে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালান।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, দুর্বৃত্তরা রেডিও ক্যাপিটালের ভেতরে ঢুকে ভাঙচুর চালায়। সেখানে টেবিল, কম্পিউটার, এসি সবকিছুতে ভাঙচুর চালানো হয়। পরে বাইরে এসে মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০-২৫টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। এ ছাড়া ভবনের কাচের দেয়াল ও দরজা ভেঙে ফেলা হয়। এতে গোটা মিডিয়া হাউজে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক মানিক মুনতাসির ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, হতভম্ব হয়ে গেলাম। শিক্ষার্থীদের নাম করে আমাদের অফিসে হামলা, ভাঙচুর। কয়েকজন আহত। সকলেই আতঙ্কিত!’

এছাড়া ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর হামলার একটি ভিডিও প্রকাশ করেছে তাদের ফেসবুক পেজে। 

আইএ

Link copied!