সাংবাদিক মারুফের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে জাতীয় মানবাধিকার সমিতির দোয়া আহ্বান

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:৪৭ পিএম
সাংবাদিক মারুফের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে জাতীয় মানবাধিকার সমিতির দোয়া আহ্বান

ঢাকা: বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সদস্য সাংবাদিক মারুফ সরকারের বাবার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাইলেন জাতীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় কমিটি। মানবাধিকার কর্মী মারুফ সরকারের পিতা রাজধানীর মাকস মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।  গত সোমবার (১৪ অক্টোবর) রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে, তাৎক্ষণিক তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে। হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে ভর্তি করার পরামর্শ দেওয়ায়, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে ভর্তি করা হয়।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা তার বক্তব্যে বলেন, আমাদের প্রিয় সহকর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতা গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা তার দ্রুত আরোগ্যের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি। এই কঠিন সময়ে আমরা মারুফ এবং তার পরিবারের পাশে আছি এবং তাদের জন্য ধৈর্য ও সাহস কামনা করছি। আমি দেশবাসী, সংগঠনের সকল সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ জানাচ্ছি, আপনারা সবাই তার পিতার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন। একসাথে আমাদের দোয়া এবং সমর্থন তার সুস্থতার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। আল্লাহ যেন আমাদের দোয়া কবুল করেন।

সংগঠনের মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল বলেন, আমরা সবাই মহান আল্লাহর কাছে প্রার্থনা করি। যেন মারুফ সরকারের পিতা দ্রুত আরোগ্য লাভ করেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, এবং আমরা তার উন্নত চিকিৎসার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছি। এই কঠিন সময়ে তার পরিবারের পাশে রয়েছি এবং তাদের জন্য ধৈর্য ও শক্তির প্রার্থনা করছি। আমি দেশবাসী এবং মানবাধিকার সংগঠনের সকল সদস্যের প্রতি আহ্বান জানাচ্ছি, আপনারা সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন। আমরা বিশ্বাস করি, সম্মিলিত দোয়ার মাধ্যমে আল্লাহ আমাদের প্রার্থনা কবুল করবেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ আল আমিন তার বক্তব্যে বলেন, সাংবাদিক মারুফ সরকারের পিতার অসুস্থতার খবর আমাদের সকলের জন্য বেদনাদায়ক। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন দ্রুত সুস্থতা দান করেন এবং তাকে পরিবারের মাঝে ফিরিয়ে দেন। আমি সংগঠনের সকল সদস্য এবং দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি, আপনারা সবাই এই কঠিন সময়ে তার পিতার জন্য দোয়া করবেন। আমরা বিশ্বাস করি, আল্লাহর অশেষ রহমতে এবং আমাদের সম্মিলিত দোয়ায় তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন।

সংগঠনের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও কেন্দ্রীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম বিল্লাল হোসেন রাজু তার বক্তব্যে বলেন, আমার বন্ধু মারুফ সরকারের পিতার অসুস্থতা আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন আমার বন্ধুর পিতাকে দ্রুত সুস্থতা দান করেন এবং পরিবারের মাঝে সুস্থভাবে ফিরিয়ে দেন। এই কঠিন সময়ে আমরা সবাই মারুফের পরিবারের পাশে রয়েছি, আমি সবাইকে আহ্বান জানাই, আপনারা আমার শ্রদ্ধেয় আঙ্কেলের সুস্থতার জন্য দোয়া করবেন। আল্লাহর রহমতে এবং আমাদের দোয়ার শক্তিতে তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন, ইনশাআল্লাহ। নেতৃবৃন্দ সাবেক বিডিআর সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দ্রুত আরোগ্য কামনা করে। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এসএস

Link copied!