চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণ, রেলের ৩ কর্মচারী গ্রেপ্তার

  • চট্টগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৯:৪১ পিএম
চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণ, রেলের ৩ কর্মচারী গ্রেপ্তার

ফাইল ছবি:

ঢাকা: সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেনে খাবারের বগিতে মঙ্গলবার রাতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বুধবার (২৬ জুন) সকালে ট্রেনটি চট্টগ্রাম স্টেশনে পৌঁছলে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে তিন ধর্ষককে আটক করা হয়েছে।  

আটক তিনজনই ট্রেনের ক্যাটারিং সার্ভিস এসএ করপোরেশনের কর্মচারী। 

এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পূর্বাঞ্চলের বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম। একইসঙ্গে ঘটনা তদন্তে বিভাগীয় ট্রাফিক কর্মকর্তাকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলেও জানান তিনি। 

জানা গেছে, মঙ্গলবার রাত ৮টায় সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেসের খাবারের বগিতে এক তরুণীকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন ক্যাটারিং সার্ভিসের তিন কর্মচারী। বুধবার সকাল সাড়ে ৬টায় ট্রেনটি চট্টগ্রাম স্টেশনে পৌঁছলে ভিকটিম বিষয়টি পুলিশকে জানান। পরে তিনজনকে ট্রেন থেকে রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

তবে ভিকটিমকে হাসপাতালে না পাঠিয়ে থানায় বসিয়ে রাখা হয়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভিকটিম চট্টগ্রাম রেলওয়ে থানায় ছিলেন। ঘটনার বিষয়ে জানতে বিকাল সাড়ে ৫টায় পূর্বাঞ্চলের রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক মো. সাইফুল ইসলামের কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান। পরে রেলওয়ে পুলিশের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হন। 

রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘উদয়ন এক্সপ্রেসের খাবারের বগিতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। জড়িতদের আইনের আওতায় আনা হয়েছে। ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি করা হয়েছে। এছাড়া যারা যারা তথ্য গোপন করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রক্রিয়াধীন।’

আইএ

Link copied!