সাবেক তথ্য প্রতিমন্ত্রী আরাফাত আটক নাকি গুঞ্জন?

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৩:৪৪ পিএম
সাবেক তথ্য প্রতিমন্ত্রী আরাফাত আটক নাকি গুঞ্জন?

ঢাকা: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত আটক হয়েছেন বলে খবর ছড়িয়ে পড়লেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্বশীল কেউ এর সত্যতা নিশ্চিত করেননি। তিনি আটক নাকি আটক নন তা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। 

যদিও মঙ্গলবার (২৭ আগস্ট) সাবেক এ প্রতিমন্ত্রী আটক হয়েছেন বলে বেশ কয়েকটি গণমাধ্যমে অসমর্থিত সূত্রে টিভি স্ক্রল ও সংবাদ প্রকাশিত হয়। খবরে বলা হয় বিকেলে রাজধানীর গুলশান থেকে তাকে আটক করা হয়েছে। 

এ ব্যাপারে ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি-উত্তর) মোহাম্মদ রবিউল হোসেন ভূঁইয়া সাংবাদিকদের বলেন, ডিবি পুলিশের পক্ষ থেকে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে আটক করা হয়নি। অন্য কোনো বাহিনী কর্তৃক আটক হয়েছেন কি না তাও নিশ্চিত করেননি তিনি। 

একইভাবে আটকের বিষয়টি গণমাধ্যমে অস্বীকার করেছেন গুলশান বিভাগের উপ-কমিশনার।

ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, এখন পর্যন্ত তাকে আটকের কোনো তথ্য পাওয়া যায়নি।

গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগে আওয়ামী লীগ সরকারের পতন ঘটে। অন্য আওয়ামী লীগ নেতাকর্মীর মতো আত্মগোপনে চলে যান ২০২৩ সালের জুলাইয়ের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়া মোহাম্মদ আলী আরাফাত। এরপর গত ৭ জানুয়ারির নির্বাচনে আবারও বিজয়ী হন তিনি। তাকে তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়। 

আইএ

Link copied!