আওয়ামী লীগের হাল ধরছেন সোহেল তাজ?

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৩৪ পিএম
আওয়ামী লীগের হাল ধরছেন সোহেল তাজ?

ঢাকা: গেল কয়েক বছর থেকেই গুঞ্জন ছিল আবারও রাজনীতিতে ফিরছেন আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে সোহেল তাজ। কিন্তু সেই গুঞ্জন বাস্তবে রূপ নেয়নি। 

সম্প্রতি আওয়ামী লীগ সরকারের পতনের পর ফের গুঞ্জন উঠে যে তিনি রাজনীতিতে ফিরছেন। এমনকি এও গুঞ্জন উঠে যে বর্তমানে নেতৃত্বশূন্য আওয়ামী লীগের হাল ধরবেন তিনি।

এবার সোহেল তাজ রাজনীতিতে ফেরা না ফেরার বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন। বৃহস্পতিবার সচিবালয়ে স্বরাষ্ট্র উপদেষ্টার কাছে নিজের নিরাপত্তা জনিত বিষয়ে আলোচনা শেষে সাংবাদিকরা সোহেল তাজের কাছে জানতে চান যে তিনি আওয়ামী লীগের রাজনীতির হাল ধরছেন কি না?

জবাবে সোহেল তাজ বলেছেন, ‘দেশের এই পঁচা-নোংরা-নষ্ট রাজনৈতিক সংস্কৃতিতে ফিরতে চাই না।’

তিনি বলেন, ‘আমার স্পষ্ট কথা— আমি বারবার বলেছি আমার রাজনীতিতে আসার কোনো সম্ভাবনা নেই৷ এই পঁচা-নোংরা-নষ্ট রাজনৈতিক সংস্কৃতিতে ফিরতে চাই না।’

এর আগে প্রধান উপদেষ্টা, স্বরাষ্ট্র উপদেষ্টা এবং সেনাবাহিনী প্রধানের দৃষ্টি আকর্ষণ করে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন সোহেল তাজ। সেই পোস্টে তাকে ‘গোয়েন্দা সংস্থার সদস্যরা অনুসরণ এবং পথরোধ করেছেন’ বলে অভিযোগ করেন সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

আইএ

Link copied!