নির্বাচনের যৌক্তিক সময় দেব, কোনরকম টালবাহানা সহ্য করবো না

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:১৭ পিএম
নির্বাচনের যৌক্তিক সময় দেব, কোনরকম টালবাহানা সহ্য করবো না

ঢাকা: দ্রুত জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের তাগিদ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, যত দ্রুত সম্ভব দেশের প্রশাসনকে সংস্কার করে নির্বাচনের উপযোগী করতে হবে। সংস্কার আমরাও চাই। যত দ্রুত নির্বাচন করা যাবে ততই দেশের জন্য কল্যাণকর হবে। নির্বাচনের যৌক্তিক সময় আমরা দেব। কোনরকম টালবাহানা আমরা সহ্য করবো না।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য ও সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহর অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্র বিশ্বাস করে। অবাধ নিরপেক্ষ নির্বাচন দিয়ে সংসদীয় সরকার গঠন করতে হবে, সেই সরকার দেশ শাসন করবে।

তিনি বলেন, অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফেরানোর জন্য সরকারের কাছে দাবি জানাই। দলের সবার মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, এটাই আমাদের দাবি। মামলা প্রত্যাহার করে গণতন্ত্রকে সংহত করার দাবি জানাই।  

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার না হলে কখনো একটি গ্রহণযোগ্য নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি হতে পারে না বলেও মন্তব্য করেন ফখরুল।

আইএ

Link copied!