জামায়াত আমির

ক্ষমতায় এলে নারীদের গৃহবন্দি করা হবে না

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:২৬ পিএম
ক্ষমতায় এলে নারীদের গৃহবন্দি করা হবে না

ঢাকা: আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ন্যায়বিচার ছিল না বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান। তিনি বলেন, এর প্রধান ভুক্তভোগী ছিলাম আমরা। ক্ষমতায় এলে জামায়াত ন্যায়বিচার নিশ্চিত করবে। কোনো বৈষম্য থাকবে না।

এসময় জামায়াতে ইসলামী ক্ষমতায় এলে একটা যুবককেও বেকার থাকতে দেওয়া হবে না ও নারীদের গৃহবন্দি করে রাখা হবে না বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জামায়াতের আমির।

কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জামায়াতের আমির আলী আজম মো. আবু বকর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন।

সম্মেলন শুরুর আগেই দুপুর ১২ টার পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা। কয়েক ঘণ্টার মধ্যেই হাজার হাজার নেতাকর্মীতে পূর্ণ হয়ে ওঠে কলেজ মাঠ।

ডা. শফিকুর রহমান বলেন, ‘আগামীতে দেশকে খেদমত করার সুযোগ পেলে একটা যুবকের হাতকেও বেকার থাকতে দেবো না। তাদের হাতকে কর্মীর হাতে পরিণত করবো। হাতে কাজ তুলে দেবো। তারা হবেন দেশ উন্নয়নের এক একজন নায়ক।’

প্রতিশ্রুতি দিয়ে জামায়াতের আমির বলেন, ‘জামায়াতে ইসলামী ক্ষমতায় এলে মা-বোনরা তাদের দক্ষতা-অভিজ্ঞতা কাজে লাগিয়ে সম্মানের সঙ্গে ইসলামের বিধান অনুযায়ী সমাজ উন্নয়নের অবদান রাখবেন। তাদের কাউকেই আমরা গৃহবন্দি করে রাখবো না।’

অন্তর্বর্তী সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আপনারা জনগণকে স্বস্তি দিন, প্রয়োজনীয় উদ্যোগ নিন। জনগণের কাঙ্ক্ষিত সংস্কার সাধন করুন। জনগণের সকল হাত আপনাদের সহযোগিতা করবে। আপনারা ভুল করলে আমরা শুধরে দেবো।’

আইএ

Link copied!