বিএনপি নির্বাচন বর্জন করলেও জনগণ অংশ নেবে: তথ্যমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৪:৩৭ পিএম
বিএনপি নির্বাচন বর্জন করলেও জনগণ অংশ নেবে: তথ্যমন্ত্রী

ঢাকা : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, গত সিটি করপোরেশন নির্বাচন থেকে শিক্ষা গ্রহণ করে বিএনপি যদি আগামী নির্বাচন বর্জন করে তাহলে ভুল করবে, কারণ বিএনপি নির্বাচন বর্জন করলেও জনগণ অংশ গ্রহণ করবে।

রোববার (৯ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবে ইউনিয়ন পরিষদ মেম্বারদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংসদ (বাইসস) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রান্তিক জনপদে মানুষের কল্যাণে কাজ করছে সরকার। আমার গ্রাম আমার শহর বাস্তবায়ন হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, গত সাড়ে ১৪ বছরে আওয়ামী লীগ সরকারের উদ্যোগে যে পরিবর্তন হয়েছে তা সাধারণ মানুষকে বোঝাতে হবে।

তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনই ষড়যন্ত্র শুরু হয়েছে, বঙ্গবন্ধু যখন দেশকে সমৃদ্ধির দিকে নিয়ে যাচ্ছিল তখনো তাকে ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন সব প্রতিকূলতা অতিক্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তখনই ষড়যন্ত্র শুরু হয়েছে।

হাছান মাহমুদ বলেন, দেশবিরোধী ষড়যন্ত্র করতে বিএনপির জামায়াত বিদেশীদের কাছে যায়। বিদেশীদের কাছে যাওয়া মানেই জনগণকে অবমূল্যায়ন করা।

তিনি বলেন, দেশের উন্নয়ন চাইলে বিএনপি জামায়াত জনগণের সাথে কথা বলতো, তা না করে বিদেশিদের কাছে আলোচনার মানেই হলো দেশ বিরোধী অপতৎপরতা।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির কর্মসূচি মানেই হলো কয়েকটি নির্দিষ্ট ইস্যু খালেদা জিয়ার সুস্থতা, তত্ত্বাবধায়ক সরকার, তারেকের মুক্তি।

যারা দেশবিরোধী ষড়যন্ত্র করে তাদেরকে বর্জন করার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!