মনোনয়ন ফরম কিনে যা বললেন ব্যারিস্টার সুমন

  • নিজস্ব প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০৩:২৬ পিএম
মনোনয়ন ফরম কিনে যা বললেন ব্যারিস্টার সুমন

ঢাকা: দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের হয়ে জাতীয় নির্বাচনে অংশগ্রহণের আভাস দিয়ে আসছিলেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ এর জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন তিনি।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু ২৩ অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন ফরম নেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন সুমন।

তিনি বলেন, আমাকে যদি মনোনয়ন দেওয়া হয় তবে এলাকার উন্নয়নের জন্য নিঃস্বার্থভাবে কাজ করব। রাষ্ট্রের যত সুবিধা আছে সবকিছু এলাকায় নিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিতে চাই।

ব্যারিস্টার সুমন বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি বিএনপি না আসে তাহলে একটা দুঃখ তো থেকেই যাবে। এরকম একটা বড় দল নির্বাচনে এলো না কিন্তু সাংবিধানিকভাবে নির্বাচনকে থামিয়ে রাখার কোনো সুযোগ নেই। নির্বাচন হবেই।

বিএনপির নির্বাচনে না আসার বিষয়টি নিয়ে তিনি বলেন, যেকোনো জিনিসেই মাঠে লোকজন থাকাটা জরুরি। ধরুন, একটা ফুটবল খেলায় যদি একটা টিমের ফুটবলার বা প্লেয়াররা না আসে তাহলে তো কিছুটা ডিস্টার্ব হয়। তবে ফুটবল খেলা তো আর থেমে থাকে না। খেলা কিন্তু হবে। তেমনিভাবে নির্বাচনও হবে। কিন্তু নির্বাচনে যদি বিএনপি না আসে তাহলে একটা দুঃখ তো থেকেই যাবে যে এরকম একটা বড় দল এলো না।

এমএস

Link copied!