গয়েশ্বরকে ওবায়দুল কাদের

কী একটা টুপি পরে ভণ্ডামি শুরু করেছেন

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:৫৪ পিএম
কী একটা টুপি পরে ভণ্ডামি শুরু করেছেন

ফাইল ছবি:

ঢাকা: ‘গতকাল পল্টনে বিএনপির গয়েশ্বর চন্দ্র এক পসরা মিথ্যাচার করলেন। আমি জানতে চাই, গয়েশ্বর বাবু কোথায় ছিলেন এতদিন? কোথায় পালিয়ে ছিলেন? ভারতে? মাথায় তো দেখছি গান্ধী টুপি। কী একটা টুপি পরে এখন ভণ্ডামি শুরু করেছেন। বিএনপি এখন ভেক ধরেছে, ভণ্ডামি শুরু করেছে।’ কথাগুলো বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ মে) রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, গয়েশ্বর কালকে পল্টনে দাঁড়িয়ে আমাদের (আওয়ামী লীগ) বলে ভারতের দালাল। আরে এই অপবাদ তো আইয়ুব খান, ইয়াহিয়া, জিয়াউর রহমান, এরশাদের আমলে আমরা অনেক শুনেছি। দালালি কারা করে? নরেন্দ্র মোদি যখন ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হন, সকালে বন্ধের দিনে ভারতীয় দূতাবাসে বিএনপি নেতারা ফুল আর মিষ্টি নিয়ে হাজির হয়েছিল। দালাল কারা?

ভারত বাংলাদেশের বন্ধু উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ২১ বছর ভারতের সঙ্গে শত্রুতা করে আমাদের লাভ হয়নি। এই বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে সংশয়, অবিশ্বাস সৃষ্টি করেছিল। যে কারণে দুই দেশের মধ্যে সম্পর্কের উন্নতি হয়নি। শেখ হাসিনা এসে এই সংশয়, সন্দেহ, অবিশ্বাসের দেয়াল ভেঙে দিয়েছেন।

আইএ

Link copied!