দায়িত্বপ্রাপ্ত তিন নেতার সঙ্গে বৈঠক করলেন কাদের

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৪:০১ পিএম
দায়িত্বপ্রাপ্ত তিন নেতার সঙ্গে বৈঠক করলেন কাদের

ঢাকা : কোটা সংস্কার আন্দোলন ঘিরে উদ্ভুত পরিস্থিতিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সঙ্গে বৈঠক করতে তিন নেতাকে দায়িত্ব দিয়েছেন আওয়ামী লীগ। দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

শনিবার (৩ আগস্ট) সকালে ধানমন্ডিতে দায়িত্বপ্রাপ্ত তিন নেতার সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, আমরা বিষয়টি রাজনৈতিকভাবে সমাধান করার জন্য আলোচনা করব।

সূত্রে জানা গেছে, বৈঠকে তাদের আলোচনা করে পরিস্থিতি শান্ত করার প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে একাধিক সূত্র জানিয়েছে।

এ বৈঠকে কোটা সংস্কার আন্দোলনের সবশেষে অবস্থা নিয়ে আলোচনার বিষয়টি নিশ্চত হওয়া গেলেও সমন্বয়কদের সঙ্গে কখন বা কীভাবে আলোচনা হবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

এদিকে, ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির নেতৃত্বে নেত্রীরা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কিছু নেতাকর্মীকে অবস্থান করতে দেখা গেছে।

এমটিআই

Link copied!