রাজউকের ৬ কর্মকর্তাকে বদলি

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৮:১৩ পিএম
রাজউকের ৬ কর্মকর্তাকে বদলি

ঢাকা: ৬ কর্মকর্তাকে নিজ দপ্তর থেকে অন্য দপ্তরে বদলি করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। শুক্রবার (৩০ আগস্ট) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে রাজউক পরিচালক (প্রশাসন) মমিন উদ্দিন জারি করা একটি অফিস আদেশে তাদের বদলির বিষয়টি নিশ্চিত করেন।

পরিচালক (প্রশাসন) মমিন উদ্দিন অফিস আদেশে উল্লেখ করেছেন, আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে বদলিকৃত পূর্বের কর্মস্থলে দায়িত্ব হস্তান্তর করে অব্যাহতিপত্র নিয়ে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে। এছাড়া ২ সেপ্টেম্বর থেকে তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গণ্য করা হবে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এবং জনস্বার্থে এই আদেশ জারি করা হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ইমারত পরিদর্শক নুর আলমকে জোন ৩ এর দপ্তর বদলি করা হয়েছে। একইভাবে নথিরক্ষণ কর্মকর্তা উজ্জ্বল আহমেদকে পরিচালক জোন ৭ এর দপ্তরে, ইমারত পরিদর্শক জানযাবির মজুমদারকে জোন ১ এর পরিচালকের দপ্তরে বদলি করা হয়েছে।

সেইসঙ্গে উচ্চমান সহকারীকে এস এম কবির উদ্দিনকে জোন ১ এর পরিচালকের কার্যালয়ে, কনিষ্ঠ হিসাব সহকারী কে এম রোকনুজ্জামনাকে পরিকল্পনা প্রণয়ন শাখায় এবং ডেসপ্যাচ রাইডার মামুনুর রহমানকে প্রধান নগর পরিকল্পনাবিদের দপ্তরে বদলি করা হয়েছে।

আইএ

Link copied!