ঢাকাস্থ পাথরঘাটা উপজেলা জাতীয়তাবাদী ফোরামের কমিটি গঠন

  • পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০২:১০ পিএম
ঢাকাস্থ পাথরঘাটা উপজেলা জাতীয়তাবাদী ফোরামের কমিটি গঠন

ঢাকা: বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার ঢাকাস্থ জাতীয়তাবাদী ফোরামের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নাসির উদ্দিন মামুন মাস্টারকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দিয়েছে বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম মনি।

সোমবার (২১ অক্টোবর) রাতে ৫ জন উপদেষ্টা মন্ডলীর মধ্যে প্রধান উপদেষ্টা নরুল ইসলাম মনির স্বাক্ষরিত আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। উপদেষ্টা মন্ডলীর অন্য সদস্যরা হলেন, সাইফুল ইসলাম জামাল, এ্যাডঃ জসীম উদ্দীন, এ্যাডঃ মারজিয়া হীরা,মোহাম্মদ ইউনুস আলী ও তানভীর আহমেদ তনু।

কমিটিতে ২২ জন সহ-সভাপতি হলেন, সিনিয়র সহ-সভাপতি  মোঃ সোহেল আকন, সহ-সভাপতি সফিকুল ইসলাম সজীব, মাসুম বিল্লাহ, মর্তুজা হাসান, মঞ্জুরুল আলম মাস্টার, এস এম ফিরোজ, ফেরদৌস মাহমুদ রুবেল, মোঃ মইনুদ্দিন খান, রিয়াজুল ইসলাম, এ্যাডঃ তারেক মোল্লা, তানিম আহসান, মনজুরুল হাসান, শাজাহান সিরাজ, মাহবুব হোসেন নাসির, জহির উদ্দিন, জসিম উদ্দিন, হাবিবুর রহমান, শাহিন খান, মিনহাজুর রহমান, নাদিম মাহমুদ, রাবিয়া বসরী ও মেহেদী হাসান রুবেল। 

কমিটিতে যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ১০ জন। তারা হলেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান খান, নাঈম মিয়া, আবেদ রিয়াজ,সাইফুল ইসলাম নিরব, হাসির তালুকদার,  শিহাব সিকদার,হৃদয় ইসলাম, নিয়াজ মাগদুম ও জসিম উদ্দিন খান।

 

সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমানসহ সহ-সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন ৪ জন। তারা হলেন, এইচ এম শাহীন হোসেন, শুভ মিয়া, আফজাল আহমেদ অনিক ও মাসুম বিল্লাহ।

এছাড়া ১৯ জনকে বিভিন্ন দপ্তরের সম্পাদক ও ২০ জনকে দপ্তরগুলোতে সহ-সম্পাদক পদ দেওয়া হয়েছে। ১২৩ জন সদস্যসহ ২০১ জন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এসএস

Link copied!