ইস্কাটনের সড়কে গণসংহতি আন্দোলনের নেতাসহ দুইজনের মৃত্যু

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০১:০০ পিএম
ইস্কাটনের সড়কে গণসংহতি আন্দোলনের নেতাসহ দুইজনের মৃত্যু

ঢাকা : রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যু হয়েছে, যাদের একজন গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদের নেতা ছিলেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১২টার পর বাংলামোটর থেকে মগবাজারগামী রাস্তায় ফ্লাইওভারে ওঠার আগের সড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে হাতিরঝিল থানার ওসি মো. আওলাদ হোসেন বলেন।

নিহত আরিফুল ইসলামের (৪০) গ্রামের বাড়ি পঞ্চগড়ে, ঢাকায় থাকতেন নিউ ইস্কাটনে। আর সৌভিক করিম (৪২) থাকতেন মগবাজারে, তার বাড়ি নোয়াখালীতে।

তাদের মধ্যে আরিফ বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদ নেতা ছিলেন। প্রকাশনা সংস্থা ইউপিএলের বিপণন বিভাগে কাজ করতেন তিনি।

আর ছাত্র ফেডারেশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক নেতা সৌভিক একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতায় যুক্ত ছিলেন।

ওসি আওলাদ হোসেন বলেছেন, রাতে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ থেকে ফোন দিয়ে থানায় বলা হয়, ওই সড়কে দুই বাইক আরোহীর ক্ষত-বিক্ষত লাশ পড়ে আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। তবে ট্রাকটি পালিয়ে গেছে। ঘটনাস্থলের ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

দুজেনর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

স্বজনরা জানিয়েছেন, বুধবার জোহরের পর ইস্কাটন গার্ডেন মসজিদে আরিফ ও সৌভিকের জানাজা হবে। পরে আজিমপুর কবরস্থানে তাদের দাফন করা হবে।

এমটিআই

Link copied!