পল্টনে অফিসের দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২১, ২০২৪, ১২:৩২ পিএম
পল্টনে অফিসের দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর পল্টনের কালভার্ট রোডে রুপায়ন তাজ ভবনের ৫ম তলার একটি অফিসের কক্ষ থেকে ফরহাদ (২১) ও ইমন (২৩) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা মদ্যপানের বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে তাদের।

বৃহস্পতিবার (২০ জুন) রাত পৌনে দশটার দিকে অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইমন ভোলার লালমোহন থানার চৌকিদার বাড়ি গ্রামের নুর ইসলাম পাটোয়ারীর ছেলে এবং ফরহাদ একই এলাকার চর কচ্ছপিয়া গ্রামের মো. জলিলের ছেলে। তারা দুজনেই মাতৃভূমি গ্রুপে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।

পল্টন থানার এসআই রাম কানাই সরকার সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অফিসের দরজা ভেঙে যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, মরদেহ দুটির পাশে কাচের বোতলে অ্যালকোহল জাতীয় পদার্থ আলামত হিসেবে উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি তারা হয়তোবা ওই নেশাজাতীয় পদার্থ খাওয়ায় এই ঘটনাটি ঘটেছে। 

এ বিষয়ে মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা বাপ্পী সরদার সাংবাদিকদের জানান, দুজনেই গত এক মাস ধরে আমাদের অফিসের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।

আইএ

Link copied!