সাময়িক বন্ধ মেট্রোরেলের শেওড়াপাড়া থেকে মিরপুর-১১ স্টেশন

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ০৪:৩২ পিএম
সাময়িক বন্ধ মেট্রোরেলের শেওড়াপাড়া থেকে মিরপুর-১১ স্টেশন

ঢাকা: যাত্রীদের নিরাপত্তা ও রাজপথে সহিংসতার কারণে মেট্রোরেলের শেওড়াপাড়া, কাজীপাড়া, মিরপুর-১০, মিরপুর-১১ স্টেশন বন্ধ রয়েছে। তবে মতিঝিল থেকে আগারগাঁও এবং দিয়াবাড়ি থেকে পল্লবী অংশে ট্রেন চলছে।

মেট্রোরেলের নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা সরকারি কোম্পানি ডিএমটিসিএল এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, যাত্রীদের নিরাপত্তার স্বার্থে বৃহস্পতিবার দুপুর ২টা ২৫ মিনিট থেকে সাময়িক সময়ের জন্য মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া ও শেওড়াপাড়া স্টেশনসমূহে মেট্রো ট্রেন চলাচল বন্ধ আছে। তবে উত্তরা উত্তর থেকে পল্লবী পর্যন্ত এবং মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রো ট্রেন চলাচল স্বাভাবিক আছে। বন্ধ স্টেশনসমূহ চালু হলে তাৎক্ষণিক জানানো হবে।

এদিকে কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্বঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে পুরো ঢাকায় অচলাবস্থার সৃষ্টি হয়েছে। বিভিন্ন জায়গায় পুলিশের সাথে শিক্ষার্থীদের দফায়-দফায় সংঘর্ষ চলছে। 
 
যাত্রাবাড়ী, মিরপুর ১০, বাড্ডা-রামপুরা, মহাখালী এবং আইডিয়াল কলেজের সামনে পুলিশের সাথে শিক্ষার্থীদের দফায় দফায় সংঘর্ষ হওয়ার খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত শনির আখড়া, কাজলা ও যাত্রাবাড়ী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে।

এমএএইচ

Link copied!