চলছে সনি-স্মার্টের ৭ দিনের ফ্রি সার্ভিস ক্লিনিক

  • সংবাদ বিজ্ঞপ্তি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:১১ পিএম
চলছে সনি-স্মার্টের ৭ দিনের ফ্রি সার্ভিস ক্লিনিক

ঢাকা: ‘দেশ সংস্কার হচ্ছে, সংস্কার হোক আপনার টেলিভিশনটিও’ এই স্লোগানকে সামনে রেখে ৭ দিনব্যাপী ফ্রি সার্ভিস ক্লিনিক চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বা সনি-স্মার্ট। গত ২৫ আগস্ট থেকে শুরু হওয়া এই ফ্রি সার্ভিস ক্লিনিক চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

২৫ আগস্ট এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস। এসময় অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সনি-স্মার্টের বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী, কারখানার মহাব্যবস্থাপক মানব কান্তি দে এবং বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক আজাদ রহমান।

এই ফ্রি সার্ভিস ক্লিনিকের আওতায় মিলছে, টিভি’র কার্যক্ষমতা, ছবি ও শব্দের গুণগতমান পরীক্ষা করার সুযোগ, সফটওয়্যার নিশ্চিত করতে ফার্মওয়ার আপডেট দেওয়া, টিভি স্ক্রিন অথবা কেবিনেটের ভেতরে ইউএসবি, এইচডিএমআই, ল্যান পোর্টসমূহ পরিস্কার করা, ওয়াল মাউন্টিং কিংবা ইনস্টলেশন, স্মার্ট টিভি সেট-আপ ও ওয়াই-ফাই সংযোগ স্থাপন, স্ট্রিমিং পরিষেবাগুলোর সাথে লিঙ্ক, স্মার্ট হোম ডিভাইসের সাথে কানেক্ট এবং ক্যাবল ম্যানেজমেন্ট, টিভির সংযোগ, সেটিংস রিসেট, স্ক্রিন, সাউন্ড, চ্যানেল টিউনিংসহ তাৎক্ষণিক সব সার্ভিস।

এছাড়াও মিলছে পণ্যের ব্যবহার সম্পর্কে বিশেষজ্ঞ পরামর্শ, ছবি ও শব্দের গুণগতমান অপটিমাইজড করার পরামর্শ সেবা। সনি-স্মার্ট টিভি ক্রয়ে নতুন গ্রাহকদের জি-কেয়ার কার্ড প্রদান ও এই কার্ডের সকল সুবিধায় অন্তর্ভূক্তি করা এবং সনি ও স্মার্ট ব্র্যান্ডের আপগ্রেড অফারের অধীনে ক্রেতার জন্য বিশেষ মূল্যে টিভি ক্রয়ের সুযোগ।

সনি-স্মার্ট ফ্রি সার্ভিস ক্লিনিক উপলক্ষ্যে একযোগে সেবা মিলছে সনি-স্মার্ট আগারগাঁও ফ্ল্যাগশিপ শোরুম, সনি-স্মার্ট শ্যামলী শোরুম, সনি-স্মার্ট ধানমন্ডি-২৭ শোরুম, সনি-স্মার্ট যমুনা ফিউচার পার্ক শোরুম, সনি-স্মার্ট উত্তরা শোরুম, এবং সনি-স্মার্ট নারায়ণগঞ্জ শোরুমে।

ফ্রি সার্ভিস ক্লিনিক সম্পর্কে সনি-স্মার্টের বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী বলেন, “যাত্রার শুরু থেকেই ক্রেতা স্বার্থ সংরক্ষণে সনি-স্মার্ট জেনুইন ফাইভ বা জি-ফাইভ নীতি গ্রহণ করেছে। এর আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, জেনুইন প্যাশন আর জেনুইন কেয়ার নিশ্চিত করছি আমরা। গ্রাহকের কাছে থাকা সনি-স্মার্ট পণ্যে বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতে এই সার্ভিস ক্লিনিকের আয়োজন। এরইমধ্যে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। গ্রাহকগণ তাঁদের সন্তুষ্টি প্রকাশ করছেন। সামনের দিনেও আমরা আরও ব্যতিক্রমী ও উদ্ভাবনী গ্রাহকসেবা নিয়ে হাজির হবো বলে আশা রাখছি।”

উল্লেখ্য, বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বের প্রায় ১০০টিরও অধিক ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। ২০২১ সালের ২৬ নভেম্বর জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাংলাদেশে বাজারজাত করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, যা বর্তমানে সনি-স্মার্ট নামে দেশব্যাপী পরিচিত।

“জি-ফাইভ অলওয়েজ গ্যারান্টেড”-এই স্লোগানে, যাত্রার শুরু থেকেই সনি-স্মার্ট জেনুইন ফাইভ নীতি গ্রহণ করে। এর আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, জেনুইন প্যাশন আর জেনুইন কেয়ার নিশ্চিত করছে সনি-স্মার্ট। দেশের বাজারে যাত্রার পরে অল্প সময়েই ক্রেতাদের আস্থার চূড়ায় পৌঁছে গেছে সনি-স্মার্ট। জেনুইন সনি পণ্যের নির্ভরযোগ্য ঠিকানা হিসেবে বর্তমানে ক্রেতাদের একমাত্র পছন্দ সনি-স্মার্ট। ক্রেতা-মনে গভীর আস্থা এবং বিশ্বাস অর্জন করেছে সনি-স্মার্ট, যা সনি ব্র্যান্ডকে বাংলাদেশের বাজারে আরও শক্তিশালী অবস্থান দিয়েছে।

বর্তমানে সারা দেশে ২৫টি নিজস্ব শোরুম, ২১০টিরও বেশি পার্টনার শোরুম ও আড়াই হাজারের বেশি আইটি পার্টনারদের মাধ্যমে জি-ফাইভ নিশ্চয়তায় পণ্য সরবরাহ করছে সনি-স্মার্ট। এ বছরের মধ্যে নিজস্ব শোরুম সংখ্যা অর্ধশতকের মাইলফলক ছোঁয়ার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

আইএ

Link copied!