দেশের বাজারে নতুন ব্র্যান্ডের তিনটি স্মার্টঘড়ি

  • বিজ্ঞান- প্রযুক্তি ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৪:১৯ পিএম
দেশের বাজারে নতুন ব্র্যান্ডের তিনটি স্মার্টঘড়ি

ঢাকা: দেশের বাজারে এক্স ব্র্যান্ডের তিনটি মডেলের স্মার্টঘড়ি এনেছে ডিএক্স গ্রুপ। এক্স ওয়াচ এসই, এক্স ওয়াচ ওয়ান এবং এক্স ওয়াচ ওয়ান প্রো মডেলের স্মার্টঘড়িগুলোয় দ্রুত ফোনকলসহ বিভিন্ন সুবিধা রয়েছে। 

নতুন ঘড়িগুলোর মধ্যে এক্স ওয়াচ ওয়ান মডেলে হোয়াটসঅ্যাপে কল করা যায়। এ ছাড়া এক্স ওয়াচ ওয়ান প্রোতে থ্রিডি ইন্টারফেস থাকায় স্বচ্ছন্দে বিভিন্ন সুবিধা ব্যবহার করা যায়। স্মার্টঘড়িগুলোর দাম ধরা হয়েছে যথাক্রমে ২ হাজার ৯৯ টাকা, ২ হাজার ৯৯৯ টাকা এবং এক্স ৪ হাজার ৪৯৯ টাকা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ডিএক্স গ্রুপ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হংকংয়ের এক্স ব্র্যান্ডের সম্প্রতি দক্ষিণ এশিয়া অঞ্চলের এক্সক্লুসিভ পরিবেশক নির্বাচিত হয়েছে বাংলাদেশের বাজারজাতকারী প্রতিষ্ঠান ডিএক্স গ্রুপ। এক্সের তৈরি আকর্ষণীয় নকশার স্মার্টঘড়িগুলোয় সর্বোচ্চ মান নিশ্চিত কোর পাশাপাশি হালনাগাদ সুবিধা হয়েছে। এর ফলে এক্স স্মার্টঘড়িগুলো বাংলাদেশে জনপ্রিয়তা পাবে বলে আশা করা হচ্ছে।

এ বিষয়ে ডিএক্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন জানিয়েছেন, তরুণেরাই নতুনত্ব এবং ফ্যাশনের ধারক। তাই তরুণদের সাধ্যের মধ্যে প্রযুক্তি ও ফ্যাশনের সমন্বয়ে তৈরি করা হয়েছে এক্স স্মার্টঘড়ি। এরই মধ্যে হংকংয়ে জনপ্রিয়তা পেয়েছে এক্স ব্র্যান্ডের প্রযুক্তিপণ্য। এখন থেকে এক্স ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টঘড়ি বাংলাদেশেও পাওয়া যাবে।

এআর

Link copied!