সাশ্রয়ী মূল্যে বাজারে এলো ইনফিনিক্স হট ৫০ প্রো

  • বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:১৪ পিএম
সাশ্রয়ী মূল্যে বাজারে এলো ইনফিনিক্স হট ৫০ প্রো

ঢাকা: তরুণদের পছন্দের প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স বাংলাদেশে তাদের হট ৫০ সিরিজের নতুন ফোন ‘ইনফিনিক্স হট ৫০ প্রো’ উন্মোচন করেছে। প্রিমিয়াম ডিজাইনের এই ডিভাইসটি দেখতে স্লিম ও টেকসই। হট সিরিজের নতুন এই ফোনে এবার যুক্ত করা হয়েছে মিডিয়া টেক হেলিও জি১০০ প্রসেসর; যা গেমিংয়ের সময় দীর্ঘস্থায়ী ও শক্তিশালী পারফরম্যান্স দেবে। একইসাথে ফোনটিকে বাজারের অন্যতম সেরা বাজেট গেমিং ফোনে পরিণত করবে।

ইনফিনিক্স হট ৫০ প্রো-তে ৭.৪ মিমি প্রিমিয়াম-স্লিম ডিজাইন আছে, যা ডিভাইসটিকে দেখতে আকর্ষণীয় করেছে। ফোনটিতে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যা মোবাইল স্ক্রলিং, ভিডিও দেখা বা গেম খেলার সময় ল্যাগ ছাড়াই দারুণ অভিজ্ঞতা দেয়।

মোবাইল গেমার, মাল্টিটাস্কার এবং কনটেন্ট ক্রিয়েটরদের চাহিদার কথা মাথায় রেখে স্মার্টফোনটিতে শক্তিশালী মিডিয়া টেক হেলিও জি১০০ প্রসেসর দেয়া হয়েছে। ৬ ন্যানোমিটারের চিপসেটটি অক্টাকোর সিপিইউ এবং মালি জি৫৭ দ্বারা পরিচালিত, যা সবকিছু দ্রুত এবং মসৃণভাবে চালাতে সক্ষম। ডিভাইসে ১৬ জিবি পর্যন্ত অতিরিক্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে, যা ব্যবহারকারীদের নির্বিঘ্নে অ্যাপ, গেমিং এবং মাল্টিটাস্কিং করতে সাহায্য করে।

ইনফিনিক্স হট ৫০ প্রো বিশ্বের প্রথম ফোন, যা ৫ বছরের টিইউভি (TÜV) ফ্লুয়েন্সি রেটিং অর্জন করেছে। এই রেটিং টেকসই এবং বিশ্বাসযোগ্য স্মার্টফোনগুলোর গুণগত মান নির্ধারণে সহায়ক। এছাড়াও, এতে ৪ বছরের দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থা রয়েছে, ফলে ব্যবহারকারীদের পাওয়ার শেষ হওয়ার চিন্তা করতে হবে না। স্মার্টফোনটিতে আইপি ৫৪ রেটিং থাকায় বাইরের ধুলোবালি এবং বৃষ্টির মতো স্বল্পমাত্রার পানির স্প্ল্যাশ থেকে সুরক্ষা দেয়।

ফটোপ্রেমীদের জন্য হট ৫০ প্রো স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ইনফিনিক্সের এআই ফিচারটি ছবি থেকে সহজেই অবজেক্ট মুছে ফেলা থেকে শুরু করে ডিভাইসের অপটিমাইজেশনসহ বিভিন্ন কার্যকরী সুবিধা দেয়।

ইনফিনিক্স হট ৫০ প্রো টাইটানিয়াম গ্রে, গ্লেসিয়ার ব্লু এবং স্লিক ব্ল্যাক- এই তিনটি আকর্ষণীয় রঙে বাজারে এসেছে। ফোনটির বাজারমূল্য ধরা হয়েছে ১৮,৯৯৯ টাকা। পাশাপাশি, শীঘ্রই হট ৫০ সিরিজের বেস মডেলও দেশের বাজারে পাওয়া যাবে।

এসএস

Link copied!