শেখ হাসিনা স্টেডিয়াম ‘দ্য বোটে’র দরপত্র বাতিল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৩৪ পিএম
শেখ হাসিনা স্টেডিয়াম ‘দ্য বোটে’র দরপত্র বাতিল

ঢাকা: পূর্বাচলের শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ‘দ্য বোট’ এর দরপত্র বাতিল হয়েছে। নকশা থেকে বাদ যাবে নৌকার প্রতিকৃতিও। বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের ১৩তম সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

২০৩১ ওয়ানডে বিশ্বকাপের অন্যতম আয়োজক বাংলাদেশ। এ ছাড়া আগামী কয়েক বছরে বেশকটি আন্তর্জাতিক টুর্নামেন্টেরও আয়োজক লাল-সবুজেরা। 

এজন্য বেশ কয়েকটি স্টেডিয়াম নির্মাণ কাজে হাত দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জমি অধিগ্রহণের পর কেবলই নির্মাণ কাজ শুরুর অপেক্ষা ছিল।

তবে সরকার পতনের পর সব চিত্র পাল্টে গেছে। দায়িত্ব নেওয়ার পর বৃহস্পতিবার (২৯ আগস্ট) প্রথম মিটিংয়ে বসেছিল ফারুক আহমেদের নেতৃত্বাধীন বোর্ড। সভা শেষে ‘দ্য বোট’-এর দরপত্র বাতিলের বিষয়টি নিশ্চিত করেন সভাপতি ফারুক আহমেদ। তার ভাষ্য, টেন্ডারের বিষয়টি আজকেই শেষ দিন ছিল।

ফারুক আহমেদ বলেন, ‍‘শেখ হাসিনা স্টেডিয়ামের টেন্ডার নিশ্চিত করার বিষয়টি আজকেই শেষ দিন ছিল। এত স্বল্প সময়ের মধ্যে কাজটি করা সম্ভব হচ্ছে না বলে স্থগিত করতে হয়েছে।’

তিনি যোগ করেন, ‘আমরা দ্রুতই পূর্বাচলের স্টেডিয়ামের জায়গাটি পরিদর্শনে (৩১ আগস্ট) যাব। দেখবো যে সেখানে মাঠ ব্যবহার করা যায় কি না।’

এআর

Link copied!