পাকিস্তান দলে আবারো বল হাতে দেখা যাবে আমিরকে

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১, ০২:৫৩ পিএম
পাকিস্তান দলে আবারো বল হাতে দেখা যাবে আমিরকে

ঢাকা: মাত্র ২৮ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা মোহাম্মদ আমির তার ভক্তদের দারুণ সুখবর দিয়েছেন।

অবসর ভেঙে ফেরার ঘোষণা দিয়েছেন বাহাতি এই পেসার। পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচের পদ থেকে মিসবাহ উল হক ও বোলিং কোচের পদ থেকে ওয়াকার ইউনুসের পদত্যাগ করার এক দিনের মাথায় এই ঘোষণা দেন তিনি। 

অবসর নেওয়ার পর আমির দাবি করেছিলেন, পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনুসের ‘অবহেলা’র কারণে তিনি জাতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন। আমির ঠিক করেছিলেন, এই দুইজনকে অব্যাহতি দেওয়া হলে জাতীয় দলে ফিরবেন তিনি।

যে কথা সেই কাজ। যেই মিসবাহ-ওয়াকার সরে গেলেন তাতেই সিদ্ধান্ত বদলে এখন পাকিস্তান দলে ফিরতে প্রস্তুত তিনি, জানিয়েছে সংবাদ মাধ্যমে। এতে করে পাকিস্তান দলে আবারো বল হাতে দেখা যাবে মোহাম্মদ আমিরকে।

চলতি বছরের জানুয়ারি মাসে অবসরের সিদ্ধান্ত দিয়েছিলেন আমির। নিজের পারফরম্যান্স নয়, তার সমস্যাটা যে ছিল পাকিস্তান দলের দুই কোচের সঙ্গে, সেটাও পরিষ্কার করে দিয়েছিলেন তিনি। দুজনের নাম না উল্লেখ না করেই জানিয়েছিলেন দুই কোচ মিসবাহ ও ওয়াকার যদি কখনো দল ছাড়েন, তাহলেই ফিরতে পারেন জাতীয় দলে। অবশেষে আমিরের শর্ত পূরণ হয়েছে। তাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পাকিস্তান দলে ফিরতে প্রস্তুত তিনি। 

মিসবাহ আর ওয়াকারের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয় গত ২০১৯ সালে। টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে মিসবাহ ও ওয়াকারের তোপের মুখে পড়েন তিনি। অথচ তার এই সিদ্ধান্ত ছিল একান্তই ব্যক্তিগত, চোট থেকে বাঁচতে আর তিন ফরম্যাটের ধকল এড়াতেই নিয়েছিলেন এই সিদ্ধান্ত, আর সেটা পরিষ্কার বলেও দিয়েছিলেন তিনি।

সোনালীনিউজ/এআর

Link copied!