ইউনাইটেড-সিটির জয়ে জমে গেল শিরোপার লড়াই

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ১২:০৭ পিএম
ইউনাইটেড-সিটির জয়ে জমে গেল শিরোপার লড়াই

ঢাকা : দুই ম্যানচেস্টারের জয়ের রাতে জমে গেল ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপার লড়াই।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ৩-১ গোলে হারায় অ্যাস্টন ভিলাকে। অন্যদিকে এরিক টেন হাগের ম্যানচেস্টার ইউনাইটেড ২-০ গোলে হারিয়েছে লিডস ইউনাইটেডকে।

ইউনাইটেডের পাড় ভক্তরাও গত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে যা কল্পনা করতে পারেননি, সেটই যেন এখন বাস্তবে রূপ নেওয়ার পথে। ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে ইউনাইটেড এখন তিন নম্বরে। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিটি। ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে মিকেল আর্তেতার আর্সেনাল।

এদিন চার মিনিটেই গোল করে সিটিকে এগিয়ে দেন পেদ্রি। ৩৯ মিনিটে গুন্দোয়ান ও প্রথমার্ধের সংযুক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান রিয়াদ মাহরেজ। ৬১ মিনিটে ভিলার হয়ে একমাত্র গোলদাতা ওয়াটকিন্স।

ইউনাইটেড ভক্তদের মুখে এ দিন আবার হাসি ফেরান কাতার বিশ্বকাপ থেকে দুর্দান্ত ছন্দে থাকা মার্কাস র‌্যাশফোর্ড। তার সঙ্গেই নজর কাড়েন বদলি হিসেবে নামা আলেখান্দ্রো গারনাচো।

দীর্ঘ ৮০ মিনিট লড়াই করার পরে লিডসের রক্ষণ হার মানে র‌্যাশফোর্ডের কাছে। লিউক শ-এর বাড়ানো বল ধরে গোল করতে ভুল করেননি ইংল্যান্ড তারকা। চলতি মৌসুমে এই নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২১ গোল করে ফেললেন তিনি। এর পাঁচ মিনিটের মধ্যেই ব্যবধান বাড়িয়ে যান গারনাচো।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!