বিশাল পুরস্কার ঘোষণা বিসিবির

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ১২:০৯ এএম
বিশাল পুরস্কার ঘোষণা বিসিবির

ঢাকা : একট সময় ছিল বড় কোনো দলের বিপক্ষে বাংলাদেশ জয় পেলেই ক্রিকেটারতের বোনাস দেয়া হত। এই সব কিন্তু আবার সিরিজ জয়ে নয়, ম্যাচ জয়ে দেওয়া হতো। কারণ, তখন বাংলাদেশ জয়ই পেত মাঝে মাঝে।

কিন্তু সে দিন আর এখন নেই। বাংলাদেশ হর-হামেশাই জয় পায়। তাই তাদের বোনাসও আর সেভাবে দেওয়া হয় না। এখন বিসিবি যেকোনো প্রথম অর্জনের জন্য বোনাস দিয়ে থাকে।

তিন ফরম্যাটের ক্রিকেটে বাংলাদেশ সব দলের বিপক্ষে সিরিজ জিতলেও সেখানে বাকি ছিল ইংল্যান্ড। এবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাদের ‘বাংলাওয়াশ’ করে বাংলাদেশ চক্র পূরণ করেছে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম সিরিজ জয় হওয়াতে তাই ক্রিকেটারার পাচ্ছেন বোনাস।

এবার বোনাসের পরিমাণও বেশি হবে। কারণ, সাফল্যটা এসেছে আবার বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে। তাই ক্রিকেটারদেরও দাবি ছিল এই অর্জনে। বিসিবি সভাপতিও তাদের হতাশ করেননি। সঙ্গে থাকবে পারফরম্যান্স বোনাসও। 

‘বাংলাওয়াশ করার পর সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা সবসময় যেকোনো দলের বিপক্ষে প্রথম সাফল্যে বোনাস দিয়ে থাককি। এবার ইংল্যান্ডকে বিপক্ষে প্রথম সিরিজ জেতাতে তাদের বোনাস দেওয়া হবে।’

তিনি বলেন , ‘বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে জয় পাওয়াতে ক্রিকেটারার বেশি বোনাস চেয়েছে। আমি তাদের বলেছি দেব। তোমরা নিজেরা সেটা কীভাবে নেবে তা তোমরা ঠিক করে নেবে।’ 

এ ছাড়া বিসিবি সভাপতি পারফরম্যান্স বোনাস দেওয়ার কথাও ঘোষণা করেন। বোনাসের অর্থের পরিমাণ বিসিবি সভাপতি অবশ্য জানানি।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!