সাফ চ্যাম্পিয়নশিপ

ভুটানের বিপক্ষে শুরুর একাদশে মোরসালিন

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০৮:০২ পিএম
ভুটানের বিপক্ষে শুরুর একাদশে মোরসালিন

ঢাকা : মালদ্বীপের বিপক্ষে দারুণ এক গোল উপহার দিয়েছিলেন শেখ মোরসালিন। যার পুরস্কার হিসেবে ভুটানের বিপক্ষে শুরুর একাদশে সুযোগ মিলল তার।

সাফ চ্যাম্পিয়নশিপে আর কিছুক্ষণ পরই গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ভুটানের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ। এ ম্যাচের জন্য ১৭ বছর বয়সী সেন্ট্রাল মিডফিল্ডার মোরসালিনকে নিয়ে হাভিয়ের কাববেরা তার একাদশ সাজিয়েছেন।

মোরসালিনকে জায়গা দিতে একাদশের বাইরে চলে যেতে হয়েছে ফয়সাল আহমেদ ফাহিমকে। আর চোটের কারণে একাদশে নেই ডিফেন্ডার তারিক কাজী। তা জায়গায় এসেছেন রহমত মিয়া।

বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে বাংলাদেশ-ভুটান ম্যাচটি। এ ম্যাচে ড্র করলেই ‘বি’ গ্রুপ থেকে শেষ চার নিশ্চিত হবে বাংলাদেশের। এমনকি এক গোলের ব্যবধানে হারলেও হাভিয়ের কাবরেরার দল পৌঁছে যাবে শেষ চারে।

চলতি আসরে বাংলাদেশ লেবাননের বিপক্ষে ২-০ গোলে হেরে নিজেদের মিশন শুরু করে। মালদ্বীপের বিপক্ষে গ্রুপের দ্বিতীয় ম্যাচে তুলে নেয় ৩-১ গোলের দারুণ জয়।

বাংলাদেশের শুরুর একাদশ : আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), জামাল ভূঁইয়া, রহমত মিয়া, তপু বর্মন, মোহাম্মদ হৃদয়, শেখ মোরসালিন, রাকিব হোসেন, বিশ্বনাথ ঘোষ, মোহাম্মদ সোহেল রানা, সোহেল রানা ও ইশা ফয়সাল।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!