ফুটবলারদের এক কোটি টাকা বোনাস ঘোষণা কাজী সালাউদ্দিনের

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ১২:২৯ পিএম
ফুটবলারদের এক কোটি টাকা বোনাস ঘোষণা কাজী সালাউদ্দিনের

ঢাকা: দীর্ঘ ১৪ বছর সাফের সেমিফাইনালে বাংলাদেশ। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন খুশি হয়ে ফুটবলারদের বোনাস ঘোষণা করেছেন। এবারের সাফ চ্যাম্পিয়নশিপে শক্তিশালী লেবাননের কাছে হারলেও মালদ্বীপ ও ভুটানকে বড় ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ দল।

সবশেষ ২০০৯ সালে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব প্রমাণের এই টুর্নামেন্টিতে সেমিফাইনাল খেলেছিলো বাংলাদেশ। এরপর থেকে আর গ্রুপ পর্ব টপকাতে পারেনি। দুর্দান্ত মোরসালিন ও রাকিবুলে অবশেষে গ্রুপ টপকে শেষ চারে জামাল ভুঁইয়ারা।

দলের এমন সাফল্যের পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ফুটলারদের এক কোটি টাকা বোনাস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন বাফুফের শীর্ষ কর্তা নাবিল আহমদ। তবে সেমিফাইনাল নিশ্চিত করা আপাতত ৫০ লাখ টাকা বোনাস পাবেন তারা। ফাইনালে উঠলে পাবেন আরো ৫০ লাখ। সবমিলিয়ে এক কোটি টাকার ঘোষণা দিয়ে রাখলেন বাফুফে বস।

বাফুের সহ-সভাপতি নাবিল আহমদ বোনাসের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশ দল সেমিফাইনালে উত্তীর্ণ হওয়ায় আমাদের সভাপতি ৫০ লাখ টাকা এবং ফাইনালে উঠতে পারলে আরও ৫০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছেন।’

সাফে একবারই চ্যাম্পিয়ন হতে পেরেছিলো বাংলাদেশ। এবার আরেক দফা সুযোগ এসেছে সাফ জয়ের। আর মাত্র দুই ম্যাচ জিততে পারলেই।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!