চুরি হয়ে গেছে মেসির প্যান্ট

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৩:৫৮ পিএম
চুরি হয়ে গেছে মেসির প্যান্ট

ঢাকা : ফুটবল জাদুকর লিওনেল মেসিকে নিয়ে এখন আমেরিকান সমর্থকদের উন্মাদনার শেষ নেই। শুক্রবার ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচে গোল করে তার মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন। তার আগমনে যেন দেশটির ফুটবল ভক্তরাও জেগে উঠেছেন। শুধু তাই নয়; রীতিমতো পাগলামি লক্ষ্য করা গেছে সতীর্থদের মাঝেও।

ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ জয়ের পর ইন্টার মায়ামির খেলোয়াড়দের মধ্যে মেসি–উন্মাদনা কীভাবে ছড়িয়ে পড়েছে, তা তুলে ধরেছেন তরুণ মিডফিল্ডার বেঞ্জামিন ক্রিমাশ্চি।

ক্রিমাশ্চিসহ দলের সব সদস্যরা মোহিত ছিলেন মেসিতে। ম্যাচের পর মেসিকে ঘিরে কী হয়েছে, তা ব্যাখ্যা করতে গিয়ে এই মিডফিল্ডার বলেছেন, ‘সবাই তার কাছ থেকে জার্সি খুঁজছিল। তারা এমনকি তার প্যান্টও চুরি করে নিয়ে গেছে।’

লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচে ৫৪ মিনিটে ক্রিমাশ্চির বদলি হিসেবে মাঠে নামেন মেসি। তাই মাঠে মেসির সঙ্গে খেলার সুযোগ না হওয়ায় কিছুটা আক্ষেপ আছে ১৮ বছর বয়সী এই ফুটবলারের। তবে একসঙ্গে খেলা না হলেও বেঞ্চে বসে মেসি-ভক্ত হিসেবে খেলা উপভোগ করেছেন যুক্তরাষ্ট্রের এই ফুটবলার।

নিজের অম্লমধুর অভিজ্ঞতা নিয়ে ইন্টার মায়ামির এই তরুণ তুর্কি বলেন, ‘আমি খুবই খুশি। আমি একটা সিনেমার মধ্যে ছিলাম। যখন আমাকে মাঠ থেকে তুলে নেওয়া হলো, তখন আমি আর তার সতীর্থ ছিলাম না। আমিও আরেকজন ভক্ত হয়ে গেলাম। আমি অবশ্য তার সঙ্গে খেলতে চেয়েছিলাম। কিন্তু যখন আমি আমার নম্বর দেখলাম, তখন বললাম আহ, কী দুঃখজনক ব্যাপার! কিন্তু তাকে অভ্যর্থনা জানানো ছিল স্বপ্নের মতো একটি ব্যাপার। একেবারে পাগলামি।’

সোনালীনিউজ/এমটিআই

 

Link copied!