অবশেষে জানা গেল সাকিবের ফেসবুক পোস্টের কারণ

  • ক্রীড়া ডেস্ক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:০৭ এএম
অবশেষে জানা গেল সাকিবের ফেসবুক পোস্টের কারণ

ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে ফেসবুক যেন বড় একটা অংশ জুড়ে রয়েছে। ক্রিকেটারদের অবসর থেকে ধরে তাদের ব্যাটে রানের উপর ডিসকাউন্টের অফার সবই ভক্ত-সমর্থকদের জানা। ক্রিকেটের ২২ গজকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিদায় বলেছেন টাইগারদের একাধিক ক্রিকেটার মুশফিকুর রহিম, তামিম ইকবালরা নিজেদের বিদায়ের কথা ফেসবুক পোস্টেই জানিয়েছিলেন ভক্ত অনুরাগীদের। তবে এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গতকাল রাতে এক ফেসবুক পোস্ট দিয়ে ভক্তদের মাঝে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টা ২৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রহস্যময় এক পোস্ট দিয়েছেন টাইগারদের তিন ফরম্যাটের এই অধিনায়ক। এরপরই ভক্ত অনুরাগীদের মাঝে নানা আলোচনার সৃষ্টি হয়েছে। ক্রিকেটকে কি তবে বিদায় বলছেন সাকিব? এমন প্রশ্নে চারপাশ যেন তোলপাড় হয়ে গিয়েছে। হবেই বা না কেন সাকিবের পোস্ট যে সেই ইঙ্গিতই দিয়েছে। 

পোস্টে সাকিব আল হাসান লিখেছেন- ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ তবে রাতে হঠাৎ কী কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন সাকিব তা এখনো পরিষ্কার করেননি তিনি। 

তবে বিশেষ এক সূত্রে জানা গিয়েছে এই পোস্টের মূল কারণ। সাকিব আল হাসান বিভিন্ন ব্র্যান্ড্রের সঙ্গে কাজ করে থাকেন নিয়মিত। গতকালকের সেই পোস্টটি ছিল সাকিবের আসন্ন নতুন এক বিজ্ঞাপনের অংশ। সূত্র জানিয়েছে, একটি মুঠোফোন কোম্পানিরই নয়া বিজ্ঞাপনের অংশ হিসেবে টাইগার অধিনায়ক এমন পোস্ট করেছেন। যা পরবর্তীতে আরো পরিষ্কার করবেন সাকিব। 

বাংলাদেশের বর্তমানে তিন ফরম্যাটের অধিনায়ক দেশসেরা অলরাউন্ডার। সদ্য সমাপ্ত দুই ফ্রাঞ্চাইজি লিগে খেলে টাইগারদের অনুশীলনে গতকাল যোগ দিয়েছিলেন সাকিব। আগামী ২৭ আগস্ট শ্রীলঙ্কার উদ্দেশ্যে সাকিবের নেতৃত্বে এশিয়া কাপের মিশনের জন্য রওনা হবে বাংলাদেশ।

এমএস

Link copied!