এশিয়া কাপের মাঝেই দেশে ফিরে আসছেন মুশফিক

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৫:৪৬ পিএম
এশিয়া কাপের মাঝেই দেশে ফিরে আসছেন মুশফিক

ঢাকা: চলমান এশিয়া কাপে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে পরাজিত হয় বাংলাদেশ দল। শনিবার (৯ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে সাকিবরা। সেই ম্যাচ শেষে দেশে ফিরতে পারেন টাইগারদের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।  

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে বাঁচামরার ম্যাচ। এই ম্যাচে হারলেই এশিয়া কাপ থেকে কার্যত বিদায় হয়ে যাবে টাইগারদের। মুশফিক দেশের বিমান ধরতে পারেন ১০ সেপ্টেম্বর।

কী কারণে হঠাৎ এমন তাড়াহুড়ো করে দেশে ফেরার সিদ্ধান্ত? ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মুশফিকের স্ত্রী সন্তানসম্ভবা। দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন মিস্টার ডিপেন্ডেবল। এ সময় স্ত্রীর পাশে থাকা দরকার। সে জন্য ১২ সেপ্টেম্বরের মধ্যে তার ঢাকায় থাকা প্রয়োজন বলে তিনি টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন।

যেহেতু পারিবারিক দরকার। তাই টিম ম্যানেজম্যান্ট মুশফিকের বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করছে। তবে মুশফিক ফিরে আসলে তার বিকল্প হিসেবে কাউকে পাঠানো হবে কিনা, সেই বিষয়টি নিশ্চিত নয়।

সুপার ফোরে বাংলাদেশ দল নিজেদের শেষ ম্যাচ খেলবে ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে। সে ম্যাচে মুশফিকের না খেলার সম্ভাবনাই প্রবল।

এআর

Link copied!