মুশফিক একা নন, দেশে ফিরলেন সাকিবও

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ১২:৫৩ পিএম
মুশফিক একা নন, দেশে ফিরলেন সাকিবও

ঢাকা : আগেই জানা গিয়েছিল, শ্রীলঙ্কা ম্যাচের পর ঢাকায় ফিরবেন মুশফিকুর রহিম। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই তার টুর্নামেন্টের মাঝে দেশে ফেরা। তবে নতুন খবর, মুশির সঙ্গে ঢাকায় ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানও। আজ ভোরের ফ্লাইটে কলম্বো থেকে ঢাকায় রওনা দিয়েছিলেন তারা।

মুশফিকের দেশে ফেরার কারণটা শুধুই পরিবারে নতুন অতিথির আগমন উপলক্ষে। তবে সাকিবের ঢাকায় ফেরার কারণটা অস্পষ্ট। অবশ্য তার পরিবারও বর্তমানে ঢাকায় আছে। টুর্নামেন্টের মাঝে টাইগার ক্রিকেটাররাও পেয়েছেন তিন দিনের ছুটি।

এদিকে একটি সূত্রে অবশ্য জানা গেছে, পূর্বপরিকল্পনা অনুয়ায়ী বিশেষ ব্যক্তিগত কাজে আগামীকাল কলম্বো থেকে তার যাওয়ার কথা ছিল দুবাই। পরে দল খারাপ করায় সে পরিকল্পনা বাদ দেন তিনি। চলে যান ঢাকায়।

দুজনই অবশ্য ভারত ম্যাচের আগে আবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন। প্রেমাদাসা স্টেডিয়ামে ১৫ সেপ্টেম্বর সুপার ফোরের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত। সাকিব, মুশফিকের কলম্বোয় ফেরার কথা ১৩ সেপ্টেম্বর।

তার আগে আজ থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের কোনো কাজ নেই। কাজ নেই বলতে তিন দিনের ছুটিই ঘোষণা করেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। তবে হোটেলে যার যার মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা। যাদের টুকটাক চোট আছে, প্রয়োজনীয় চিকিৎসা ও পুনর্বাসনের কাজ করবেন তারা।

এমটিআই

 

 

Link copied!