মেসিকে ছাড়াই জয় পেল ইন্টার মায়ামি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ০১:১২ পিএম
মেসিকে ছাড়াই জয় পেল ইন্টার মায়ামি

ঢাকা : লিওনেল মেসি বিশ্বকাপ বাছাইপর্বে খেলার জন্য আর্জেন্টিনার সঙ্গে রয়েছেন। ফলে তাকে ছাড়াই মাঠে নামতে হয়েছে ক্লাব ইন্টার মায়ামিকে। বিশ্বকাপজয়ী তারকা যোগ দেওয়ার পরে ক্লাবটি এখনো হারের মুখ দেখেনি। এবার মেসিকে ছাড়াই জয় পেল মায়ামি।

স্পোর্টিং স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ম্যাচটিতে ৩-২ গোলে জয় পেয়েছে মায়ামি। দলের হয়ে জোড়া গোল করেন লিওনার্দো ক্যাম্পানা এবং একটি গোল করেন ফ্যাকুন্ডো ফারিয়াস। কানসাসের হয়ে গোল দুটি করেছেন ড্যানিয়েল সাল্লোই ও অ্যালান পুলিদো।

ম্যাচের নবম মিনিটে গোল পেয়ে যায় সফরকারী স্পোর্টিং। কানসাস ফরোয়ার্ড ড্যানিয়েল সাল্লোইয়ের গোলে পিছিয়ে যায় মায়ামি। তবে ২৫ মিনিটে পেনাল্টির সুবাদে সমতায় ফেরে মায়ামি। পেনাল্টি থেকে সফল কিকের মাধ্যমে গোল করেন স্ট্রাইকার লিওনার্দো ক্যাম্পানা। বিরতির ঠিক আগে ডান প্রান্ত থেকে সতীর্থের ক্রস পেয়ে হেডে দলকে এগিয়ে নেন একুয়েডরের এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে সার্জিও বুসকেটসের পাস থেকে মায়ামির লিড দ্বিগুণ করেন ফাকুন্দো। ৭৮ মিনিটে স্পোর্টিংয়ের হয়ে অ্যালান পুলিদো গোল করে ম্যাচে উত্তেজনা ফেরান। ৩-২ ব্যবধানে পিছিয়ে থেকে গোলের জন্য মরিয়া হয়ে উঠে স্পোর্টিং। সুযোগ আসলেও তা কাজে লাগাতে ব্যর্থ হয় স্পোর্টিং। এতে করে শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

এমটিআই

 

Link copied!