বিশ্বকাপের সামনে নিউজিল্যান্ড সিরিজ সবাইকে দেখার একটা সুযোগ

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৩:৪৭ পিএম
বিশ্বকাপের সামনে নিউজিল্যান্ড সিরিজ সবাইকে দেখার একটা সুযোগ

ঢাকা : বৃহঃস্পতিবার (২১ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। আগামীকাল  মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দুটায় মাঠে নামবেবে  দুদল।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বুধবার (২০ সেপ্টেম্বর) উপস্থিত ছিলেন টাইগার অধিনায়ক লিটন কুমার দাস।

কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে নিউজিল্যান্ডের জন্য সাজানো হয়েছে টাইগারদের স্কোয়াড। চলমান সিরিজ থেকে বিশ্বকাপের জন্য কাউকে দেখার সুযোগ আছে কিনা এমন এক প্রশ্নের জবাবে লিটন বলেন, এখানে সবাইকে দেখার সুযোগ ই রয়েছে।সৌম্য বা মাহমুদউল্লাহ দলের প্রয়োজনে যেকোন রোক প্লে করতে পারে বলেও জানান টাইগার অধিনায়ক।

বর্তমানে ব্যাট কথা বলছেনা লিটন কুমার দাসের, শেষ কয়েক ইনিংস তাই বলে।রানে না ফেরাটা তার জন্য অস্বস্তি কিনা এ সম্পর্কে তিনি বলেন,আমি চেষ্টা করছি,প্র‍্যাক্টিস করছি যতো দ্রুত কাম ব্যাক করা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোর ব্যাপারে লিটন বলেন,আসলে ক্রিকেটাররা অনকে ব্যাস্ত, এখন অনেক ম্যাচ অনেক ব্যাস্ত থাকতে হয়,তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কি হলো না হলো তা দেখার সময় নাই,বাকী খেলার বাইরে বাকী সময় পরিবারের সাথে কাটায়।

এর আগের দুই সিরিজে বাংলাদেশে খেলতে এসে ধবল ধোলাই হয়েছিলো নিউজিল্যান্ড।বাংলাদেশের এই তরুন দল বিশ্বকাপের আগে কি করে তাই দেখার পালা।বর্তমান বাংলাদেশের পেস ইউনিট নিয়ে ও প্রশংসা করেন লিটন।

এমটিআই

Link copied!