সাকিবকে ‘ভুয়া ভুয়া’ বললেন সমর্থকেরা, সন্ধ্যায়ই চলে যাচ্ছেন 

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০৩:৫৩ পিএম
সাকিবকে ‘ভুয়া ভুয়া’ বললেন সমর্থকেরা, সন্ধ্যায়ই চলে যাচ্ছেন 

ঢাকা: এতদিন সাকিব আল হাসানকে নিয়ে সমালোচনা হলেও সেটি সামাজিক যোগাযোগমাধ্যমেই সীমাবদ্ধ থাকত। কিন্তু আজ প্রকাশ্যে সমর্থকদের ক্ষোভ টের পেলেন সাকিব।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মিরপুর ইনডোর স্টেডিয়ামে সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে তাকে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শোচনীয় হারের পর দল উড়ে গেছে কলকাতায়। 

নেদারল্যান্ডসের বিপক্ষে শনিবার এখানেই ম্যাচ। তবে সাকিব কাল এসেছেন দেশে। ফর্মে ফিরতে শৈশবের কোচ নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে গতকাল বুধবার অনুশীলন করেছেন। আজ সকালেও করেছেন অনুশীলন।

গতকালই বেশ কয়েকটি সংবাদমাধ্যমকে কোচ ফাহিম বলেছিলেন, আজ ও কাল দুদিন পুরো সময় তার সঙ্গে কাজ করবেন সাকিব। তবে আজ মিরপুরের ইনডোর স্টেডিয়ামে যাওয়া সাকিব প্রায় তিন ঘন্টা অনুশীলন শেষে বেরিয়ে আসেন। বের হওয়ার পথেই মিরপুরে উপস্থিত গুটিকয়েক সমর্থকের রোষের মুখে পড়েন সাকিব।

কালো গাড়িতে চড়ে বের হওয়ার আগেই সাকিবের উদ্দেশ্যে 'ভুয়া ভুয়া' বলে দুয়োধ্বনি ছুড়ে দেওয়া হয়। বিশ্বকাপের আগে তামিম ইকবালের দল থেকে বাদ পড়া, এ নিয়ে তামিমের ফেসবুক লাইভে আসা এবং এর পর সাকিবের সাক্ষাৎকারে তামিমের চোট নিয়ে কথা বলা, আফগানিস্তানের কাছে সিরিজ হারের দায় তামিমকে দেওয়া দেশের ক্রিকেটে অনেক নাটকীয়তা জন্ম দিয়েছে।

এসব নেতিবাচকতা পারফরম্যান্স দিয়ে দূর করবেন কী, উল্টো নিজেই চোটে পড়েছেন সাকিব। ব্যাট হাতেও রান পাচ্ছেন না। এরই মধ্যে এমন ঘটনা আজ।  

এআর

Link copied!