বিশ্বকাপের আগে মেজাজ হারালেন বাবর

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০১:৩০ পিএম
বিশ্বকাপের আগে মেজাজ হারালেন বাবর

ঢাকা : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মেজাজ হারালেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। রেগে গেলেন তিনি। তাও আবার নিজের দেশের সমর্থকদের দেখেই।

আনন্দবাজার প্রতিবেদনে বলা হয়, এ মুহূর্তে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ় খেলছে পাকিস্তান। নিজেদের প্রস্তুতি সেরে রাখছে তারা। সেই সিরিজ় চলাকালীন রাস্তায় পাকিস্তানের সমর্থকদের দেখেই রেগে গেলেন বাবর।

মঙ্গলবার (২৮ মে) ছিল ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ। এ ম্যাচ শুরুর আগে সেখানকার রাস্তায় দেখা যায় বাবরকে। তার সঙ্গে ছিলেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কিছু কর্মকর্তা। বাবরকে রাস্তায় দেখে এগিয়ে যান পাকিস্তানি সমর্থকরা। তাকে ঘিরে ধরে ছবি তোলার চেষ্টা করেন তারা। এ সময় বাবর আজম মেজাজ হারান। এসব কর্মকাণ্ড দেখেই রেগে যান তিনি, ২ মিনিট সময় দাও আমাকে, ২ মিনিট সময় দাও।

এরপরও সমর্থকরা তাকে ঘিরে থাকলে নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলেন বাবর। যারা জড়ো হয়েছিলেন তাদের সরিয়ে দেওয়ার ইশারা করেন হাত দিয়ে। নিরাপত্তারক্ষীরা সবাইকে সেখান থেকে সরিয়ে দেন।

ঘটনার এখানেই শেষ হয়নি। বোর্ডের কর্তাদের সঙ্গে কথা বলে সেখান থেকে ফেরার সময় আবার কিছু সমর্থক বাবরের দিকে এগিয়ে আসেন। এবার আরও রেগে যান পাক অধিনায়ক। তিনি বলেন, এটা কী হচ্ছে, আমি কথা বলছি। তোমরা আমার ওপর চেপে পড়ছ। ভিডিও করছ। এসব কী? এ কথা বলে সেখান থেকে দ্রুত বেরিয়ে যান বাবর।

উল্লেখ্য, বাবর আজমের নেতৃত্বেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে পাকিস্তান। ৯ জুন ভারতের মুখোমুখি হবে তারা।

এমটিআই

Link copied!