৮০ রানেই আটকে গেল বাংলাদেশ 

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৪:১৪ পিএম
৮০ রানেই আটকে গেল বাংলাদেশ 

ঢাকা:  ভারতের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে বেশ পিছিয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল। কিন্তু এশিয়া কাপে চার দেখায় দুই জয় আছে টাইগ্রেসদের।

ওই জয়কে আত্মবিশ্বাস ধরে ফাইনালে যাওয়ার নতুন লড়াইয়ে মাঠে নামেন নিগার সুলতানা জ্যোতিরা। কিন্তু ভালো ব্যাটিং করতে না পারায় ৮ উইকেট হারিয়ে ৮০ রানে আটকে গেছে তারা। 

শুক্রবার ডাম্বুলায় নারী এশিয়া কাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। কিন্তু মুর্শিদা খাতুন-দিলারা আক্তাররা গ্রুপ পর্বের দুই ম্যাচের মতো ব্যাটিং করতে পারেনি। বরং শুরুতে বিপর্যয়ে পড়ে। ওপেনার দিলারা একটা ছক্কা মেরে নামের পাশে ৬ রান তুলে ফিরে যান। আগের ম্যাচে ৮০ রান করা মুর্শিদা ফিরে যান ৪ রান করে। 

তিনে নামা ইশমা তানজিম, যথাক্রমে পাঁচে ও ছয়ে নামা রুমানা আহমেদ ও রাবেয়া খাতুন মাত্র ১ রান যোগ করে সাজঘরে ফিরে যান। বাংলাদেশ ৪৪ রানে হারায় ৬ উইকেট। সেখান থেকে অধিনায়ক নিগার সুলতানা শেষ ওভার পর্যন্ত ব্যাটিং করেন। তবু বড় হয়নি রান। 

নিগার ৫১ বলে দুই চারের শটে ৩২ রানের ইনিংস খেলেন। পাঁচ বল থাকতে আউট হন তিনি। এছাড়া স্বর্ণা আক্তার ১৮ বলে ১৯ রান যোগ করেন। বাংলাদেশের ইনিংস গুড়িয়ে দেন রেনুকা ঠাকুর সিং ও রাধা যাদব। তারা ৪ ওভার করে হাত ঘুরিয়ে যথাক্রমে ১০ ও ১৪ রান দিয়ে ৩টি করে উইকেট তুলে নেন।    

এআর

Link copied!