স্বপ্ন পূরণ হওয়ায় অশ্রুসজল ব্রাজিল তারকা এন্ড্রিক

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৮:০৭ পিএম
স্বপ্ন পূরণ হওয়ায় অশ্রুসজল ব্রাজিল তারকা এন্ড্রিক

ঢাকা: ছেলেবেলার স্বপ্ন সত্যি করার মঞ্চ তৈরি হয়ে গিয়েছিল আগেই; বাধা হয়ে ছিল কেবলই বয়স। সেই সংখ্যাটা ১৮ ছুঁতেই রিয়াল মাদ্রিদে নাম লেখান ব্রাজিলের উদীয়মান তারকা এন্ড্রিক। 

এবার সান্তিয়াগো বের্নাবেউয়ে হয়ে গেল তার পরিচিত পর্বও। অসংখ্য দর্শকের সামনে আবেগপ্রবণ হয়ে পড়লেন তরুণ ব্রাজিলিয়ান। বললেন, এতদিন যে স্বপ্নটা দেখেছেন কল্পনার চোখে, সেটাই আজ বাস্তবে ধরা দিল।

২০২২ সালের ডিসেম্বরে এন্দ্রিকেক দলে টানতে তার তখনকার ক্লাব পালমেইরাসের সঙ্গে সমঝোতায় পৌঁছায় রিয়াল। কিন্তু তার বয়স ১৮ পূর্ণ না হওয়ায় সব পক্ষকেই থাকতে হয় অপেক্ষায়। গত ২১ জুলাই ১৮তম জন্মদিন পালনের পরই আনুষ্ঠানিকভাবে ইউরোপের সফলতম ক্লাব রিয়ালে নাম লেখান এই ফরোয়ার্ড।

বের্নাবেউয়ে আঙিনায় শনিবার ক্লাব সমর্থকদের সঙ্গে পরিচয়ও হয়ে গেল তারুণেই তারকাখ্যাতি পেয়ে যাওয়া এন্ড্রিকের। লা লিগার বর্তমান ও রেকর্ড চ্যাম্পিয়ন রেয়ালের জার্সি গায়ে চাপিয়ে, সমর্থকদের সামনে এসে আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি। আনন্দে চোখ ভিজে উঠল। দর্শকসারিতে তার বাবা-মার চোখেও দেখা গেল অশ্রু।

এন্দ্রিকের কণ্ঠেও ধরা দিল উচ্ছ্বাসের মাত্রা। সবকিছুই তার কাছে যেন অবিশ্বাস্য, পাগলাটে ঠেকছে।

আমি খুব খুশি। সেই ছোট্টবেলা থেকেই আমি মাদ্রিদের ভক্ত, আর এখন আমি মাদ্রিদের জন্য খেলব। আমি এখন এখানে, আমি এই দলের হয়ে খেলতে যাচ্ছি। আমি খুব খুশি, আমার পরিবারও। আমি সবসময় এখানে আসতে চেয়েছি, মাদ্রিদের হয়ে খেলতে চেয়েছি। এতদিন যেটা স্বপ্ন ছিল, আজ সেটাই বাস্তব।

আমি সবার প্রতি কৃতজ্ঞ। এখন সবাই একত্রে গাইব, আমি নিশ্চিত আপনারাও আমার সঙ্গে গাইবেন: তিন, দুই, এক… আলা মাদ্রিদ।

মিথ্যা বলব না, এতটা আশা করিনি, এত মানুষ। কিছুদিন আগে শেষ হওয়া কোপা আমেরিকায় ব্রাজিল দলের অংশ ছিলেন এন্ড্রিক। কোয়ার্টার-ফাইনালে উরুগুয়ের বিপক্ষে টাইব্রেকারে হেরে যাওয়া ম্যাচে ৯০ মিনিটই খেলেন তিনি।

২০২৪-২৫ মৌসুমে রেয়ালের প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ আগামী ১৪ অগাস্ট; উয়েফা সুপার কাপে গত মৌসুমের ইউরোপা লিগ জয়ী আতালান্তার মুখেথামুখি হবে গতবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা।

এআর

Link copied!