বিসিবিতে ‘যোগ্য সংগঠকদের’ চান সংগঠকেরা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৬, ২০২৪, ০৪:০৬ পিএম
বিসিবিতে ‘যোগ্য সংগঠকদের’ চান সংগঠকেরা

ঢাকা: বেশ কয়েকজন ক্লাব কর্মকর্তা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে অবস্থান নিয়েছিলেন। মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১০টার দিকে অবস্থান নেয় তারা। এসময় ব্যানারে বিভিন্ন দাবি-দাওয়ার কথা লেখা ছিল। ব্যানারে তারা নিজেদের পরিচয় দিয়েছেন ‘ক্রিকেট সংগঠক’ হিসেবে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ের সামনে জড়ো হওয়া এই ক্রিকেট সংগঠকদের দাবি, আওয়ামী লীগ সরকারের অধীনে এত দিন বিসিবিতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি হয়েছে।

এসবের সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি দিতে হবে। বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবুর নেতৃত্বে সেখানে ছিলেন ক্রিকেটারদের সংগঠন কোয়াবের সাধারণ সম্পাদক ও সাবেক ক্রিকেটার দেবব্রত পাল, পারটেক্স স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা সাজ্জাদ হোসেন, লিজেন্ডস অব রূপগঞ্জের কর্মকর্তা সাব্বির আহমেদ, প্রাইম দোলেশ্বরের যুগ্ম-সম্পাদক মুশতাক হোসেন, মোহামেডানের কর্মকর্তা তারিকুল ইসলাম, জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন, বিসিবির সাবেক দুই কাউন্সিলর জিয়াউর রহমান ও বোরহান উদ্দিনসহ আরও অনেকে।

রফিকুল ইসলাম বলেন, ‘২০১২ সালের পর আবার বিসিবিতে এসেছি। এসেছিলাম বিসিবির প্রধান নির্বাহীর সঙ্গে কথা বলতে। কিন্তু তাকে পাইনি। আমাদের দাবি, বিসিবি থেকে অযোগ্য সংগঠকদের সরিয়ে এখানে যোগ্য ক্রিকেট সংগঠকদের নিয়ে আসতে হবে।’

বিসিবির সামনে কিছুক্ষণ অবস্থান করে রফিকুল ইসলামের নেতৃত্বে আসা সংগঠকেরা বিসিবির সভাকক্ষে গিয়ে বসেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার। মিনহাজুল সাংবাদিকদের বলেন, ‘বিসিবিতে সুশাসন প্রতিষ্ঠা হোক।’ আর হাবিবুলের কথা, ‘সুদিনের আশা করছি।’

এআর 

Link copied!