দুই তরুণ উপদেষ্টার কাছে প্রত্যাশার কথা জানালেন ক্রিকেটার সোহান

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৯, ২০২৪, ০২:৩৮ পিএম
দুই তরুণ উপদেষ্টার কাছে প্রত্যাশার কথা জানালেন ক্রিকেটার সোহান

ঢাকা: উপদেষ্টা পরিষদে সুযোগ পাওয়া দুই শিক্ষার্থীকে অভিনন্দন জানালেন ক্রিকেটার নুরুল হাসান সোহান। শুক্রবার (৯ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে ক্রিকেটার নুরুল হাসান সোহান লেখেন, ‘অভিনন্দন ডক্টর মুহাম্মদ ইউনুস স্যার এবং তার নেতৃত্বে গঠিত হওয়া অন্তর্বর্তীকালীন সরকারের প্রত্যেক উপদেষ্টাকে।

খুব ভালো লাগছে এই তালিকায় ছাত্র প্রতিনিধিদেরকে দেখে। ইনশাআল্লাহ, নতুন প্রজন্মের অংশগ্রহণে এগিয়ে যাবে ভবিষ্যৎ বাংলাদেশ।’

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে গেল জুলাইয়ে যে আন্দোলন শুরু হয়েছিল, তা পরিচালিত হয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হিসেবে গণমাধ্যমের সামনে কথা বলে পরিচিত মুখ হয়ে ওঠেন নাহিদ ইসলাম। এরপর এই আন্দোলন আরও গতিশীল হলে আসিফ মাহমুদসহ অন্যরাও আলোচনায় আসেন।

নাহিদ ইসলাম ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে ভর্তি হয়েছিলেন। আর আসিফের জন্ম ১৯৯৮ সালে কুমিল্লায়। ঢাকার নাখালপাড়া হোসেন আলী হাই স্কুল থেকে এসএসসি পাস করেন তিনি। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসি পাস করে ২০১৭-১৮ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাবিজ্ঞান বিভাগে ভর্তি হন। বর্তমানে তিনি মাস্টার্সের শিক্ষার্থী।

উল্লেখ্য, এই সরকারের উপদেষ্টা হওয়া নাহিদ ও আসিফ দুজনই গণতান্ত্রিক ছাত্রশক্তি নামের একটি ছাত্রসংগঠনের নেতা। নাহিদ সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব আর আসিফ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক।

এআর

Link copied!