পরিচালকদের পদত্যাগের দাবিতে বিসিবিতে মানববন্ধন

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১২:২৬ পিএম
পরিচালকদের পদত্যাগের দাবিতে বিসিবিতে মানববন্ধন

ঢাকা : বৈষম্যমূলক ছাত্র  আন্দোলনের মুখে আওয়ামী লীগ সরকারের পতনের পর ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রেই পরিবর্তনের দাবি উঠেছে। আওয়ামী লীগ সমর্থিত সংগঠকদের দেখা মিলছে না বোর্ডে। এবার ক্রিকেট সংগঠকের ব্যানারে বিসিবি ঘেরাও করেন ক্রীড়া সংগঠকদের সংগঠন বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের সদস্যরা।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের সদস্যরা একজোট হয়ে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির প্রশাসনিক কার্যালয় ঘেরাও করে প্রতিবাদ ও মানববন্ধন করেন তারা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ অধিকাংশ পরিচালক দেশ ছেড়ে যাওয়ায় বিসিবির অবশিষ্ট পরিচালকদের পদত্যাগের দাবিতে তুলেছেন তারা।

এসময় নিরাপত্তার স্বার্থে বিসিবির ভেতরে সেনাবাহিনীর সদস্যদের দেখা যায়। ক্রীড়া উন্নয়ন পরিষদের দাবি, ওয়ান ইলেভেনের পর শেখ হাসিনা সরকার দায়িত্ব গ্রহণ করলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে শুরু হয় অপরাজনীতি, অব্যবস্থাপনা, স্বেচ্ছাচারিতা ও সীমাহীন দুর্নীতি। বিশ্ব ক্রিকেটে দিনকে দিন পিছিয়ে পড়তে শুরু করে বাংলাদেশ। জাতীয় দলের বর্তমান পারফরম্যান্স, পরিসংখ্যান ও অবস্থানে সকল ক্রিকেট শুভানুধ্যায়ীর মত ক্রীড়া উন্নয়ন পরিষদও অত্যন্ত উদ্বিগ্ন।

এর আগে, গত ৭ আগস্ট সকালে বিসিবিতে ব্যানার নিয়ে হাজির হন কয়েকজন ক্রিকেট সংগঠক। তাদের দাবি, আওয়ামী লীগ সরকারের অধীনে এত দিন বিসিবিতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি হয়েছে। এসবের সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি চান তারা। এসময় উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক দুই ক্রিকেটার হাবিবুল বাশার সুমন ও মিনহাজুল আবেদীন নান্নু।

এমটিআই

Link copied!