ক্রীড়া উপদেষ্টার ভুল নেই, ভাইরাল ভিডিও নিয়ে জালাল ইউনুস

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৪:২৬ পিএম
ক্রীড়া উপদেষ্টার ভুল নেই, ভাইরাল ভিডিও নিয়ে জালাল ইউনুস

ঢাকা : যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার প্রথম দিনের অফিসিয়াল কার্যক্রমের একটি ভিডিও ক্লিপ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকরা একে একে দাঁড়িয়ে নিজেদের পরিচয় তুলে ধরছেন নবনিযুক্ত উপদেষ্টার সামনে। ওই মুহূর্তটি নিয়ে অনেকেই হাস্যরসাত্মক মন্তব্য করছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন আসিফ মাহমুদের বিনয় নিয়ে।

তবে, বিষয়টি স্রেফ ভুল বুঝাবুঝি বলছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। বরং ক্রীড়া উপদেষ্টার সৌহার্দ্যপূর্ণ আচরণকে প্রশংসায় ভাসালেন বিসিবির এই পরিচালক।

ভাইরাল হওয়া ভিডিওটি গত রোববারের। সেদিন বাংলাদেশ সচিবালয়ে প্রথম অফিসে করেন আসিফ মাহমুদ। প্রথম কর্মদিবসেই আসন্ন নারী বিশ্বকাপ আয়োজন নিয়ে বিসিবির পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন সুজনের সঙ্গে বৈঠকে বসেন ক্রীড়া উপদেষ্টা।

আলোচনার শুরুতে বিসিবির পরিচালকরা নিজেদের পরিচয় তুলে ধরেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বিসিবি পরিচালক জালাল ইউনুস, মাহাবুব আনাম, আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, সাজ্জাদুল আলম ববি, ইফতেখার আহমেদ মিঠু ক্রমান্বয়ে দাঁড়িয়ে নিজেদের পরিচয় তুলে ধরছেন। নিজের আসনে বসে শুনছেন আসিফ মাহমুদ। মূলত এখানেই ভক্তরা তার নতুন উপদেষ্টার বিনয় নিয়ে প্রশ্ন তোলেন!

সেদিনের ঘটনা নিয়ে বিসিবির পরিচালক জালাল ইউনুস বলেছেন, ‘আসলে এখানে সবার মধ্যে তাকে নিয়ে একটা ভুল ধারণার জন্ম নিয়েছে। নতুন উপদেষ্টার প্রথম দিনের অফিস। নানা লোকজন মিছিল করে সেখানে এসেছিল। অনেক ভিড় ছিল। একেকজন একেক দাবি নিয়ে আসছিল। তাই তিনি পুরোপুরি মনোযোগ দিতে পারছিলেন না।

তবুও বলব, এত কিছুর মধ্যেও তিনি সময় দিয়েছেন, আমাদের সবার সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করেছেন। হয়তো অনেকের কাছে এটা দেখতে খারাপ লেগেছিল যে, আমরা দাঁড়িয়ে আছি, উনি বসে আছেন। কিন্তু সেখানকার পরিস্থিতি অন্যরকম ছিল। এটা একটা ভুল বোঝাবুঝি।’

নতুন উপদেষ্টার পজিশনকে সম্মান জানিয়ে বিসিবির এই পরিচালকের ভাষ্য, এখানে আমি বলব, উপদেষ্টার কোনো ভুল নেই। তার প্রথম অফিস। যিনি সেক্রেটারি তার উচিত ছিল আরেকটু ভালোভাবে গাইড করা। উপদেষ্টা আমাদের সাথে ভালোভাবেই কথা বলেছেন, আমরাও তার পজিশনকে সম্মান জানাই।’

এমটিআই

Link copied!