কলম্বিয়া ম্যাচের আগে দুশ্চিন্তায় আর্জেন্টিনা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৩:১৪ পিএম
কলম্বিয়া ম্যাচের আগে দুশ্চিন্তায় আর্জেন্টিনা

ঢাকা : গত জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালে চোটের কারণে ২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচগুলোতে খেলতে পারছেন না লিওনেল মেসি। অবশ্য তাকে ছাড়াই চিলির বিপক্ষে বড় জয় পেয়েছে আলবিসেলেস্তারা। যদিও কলম্বিয়ার বিপক্ষে পরবর্তী ম্যাচের আগে বেশ দুশ্চিন্তায় আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। কারণ চোটে পড়েছেন বেশ কয়েকজন ফুটবলার।

চিলির বিপক্ষে ম্যাচে গোল পেয়েছিলেন ম্যাক অ্যালিস্টার। তবে, অনুশীলনে চোট পেয়েছেন এই মিডফিল্ডার। চোট কতটা গুরুতর সেটা জানা না গেলেও ম্যাচের আগে আলাদাভাবে অনুশীলন করতে দেখা গেছে তাকে।

আর্জেন্টাইন এক সাংবাদিক জানিয়েছেন, চোট খুব বেশি গুরুতর না হলেও ম্যাক অ্যালিস্টারকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজমেন্ট।

অবশ্য শুধু ম্যাক অ্যালিস্টার নন, চোটে পড়েছেন আরেক তারকা নিকো গঞ্জালেস। গত ম্যাচে তাকে বেশ অস্বস্তিতে দেখা গেছে। যার ফলে ম্যাচের ৫১তম মিনিটেই মাঠ থেকে উঠে যেতে হয়। তাই কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে সংশয় রয়েছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলোর মতে, ম্যাক অ্যালিস্টারের পরিবর্তে এই ম্যাচে দেখা যেতে পারে মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকে। গঞ্জালেসের পরিবর্তে কে আসবেন শুরুর একাদশে সেটা এখনও নিশ্চিত নয়।

তবে, ধারণা করা হচ্ছে আলেহান্দ্রো গারনাচো, পাওলো দিবালা কিংবা ভ্যালেন্তিন কার্বোনির মধ্যে যে কেউ একাদশে ঢুকতে পারেন। আর রক্ষণভাগে ওতামেন্ডির বদলে দেখা যেতে পারে আকুনাকে। সবমিলিয়ে এই ম্যাচের আগে একাদশ সাজাতে বেশ বিপাকেই পড়তে হচ্ছে স্কালোনিকে।

এমটিআই

Link copied!