ইনজুরি থেকে ফিরেই দুর্দান্ত ঝলক দেখালেন মেসি

  • স্পোর্টস ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:২৭ এএম
ইনজুরি থেকে ফিরেই দুর্দান্ত ঝলক দেখালেন মেসি

ঢাকা: ইনজুরি থেকে ফিরেই দুর্দান্ত ঝলক দেখিয়েছেন ইন্টার মায়ামির আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। করেছেন জোড়া গোল, এ ছাড়া আরও এক অ্যাসিস্টে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে মায়ামিকে বড় জয় এনে দিয়েছেন।

কোপা আমেরিকা শেষ করে দীর্ঘ তিন মাস পর গায়ে তুললেন ইন্টার মায়ামির জার্সি। সবমিলিয়ে মাঠে ফিরলেন দুই মাস পর। অবশেষে মাঠে তো ফিরলেনই, দলকেও উপহার দিয়েছেন ৩-১ গোলের দুর্দান্ত এক জয়। ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে বল দখলে মায়ামি এগিয়ে থাকলেও, তাদের রক্ষণকে দারুণ ব্যস্ত রাখে সফরকারী ফিলাডেলফিয়া।

১ জুনের পর আবারও মায়ামির জার্সিতে নেমে আজ (রোববার) পুরো ৯০ মিনিটই খেলেছেন মেসি।

ম্যাচে গোলের শুরুটা করেছে ফিলাডেলফিয়া, সময়টা ৩ মিনিটে গড়ানোর আগেই মিকায়েল উরে মায়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডারকে ফাঁকি দিয়ে সফরকারীদের লিড এনে দেন। স্বাগতিকদের সেই হতাশা বেশিক্ষণ স্থায়ী হতে দেননি আর্জেন্টাইন অধিনায়ক, প্রথমার্ধের মাঝামাঝিতে ৪ মিনিটের মধ্যেই জোড়া গোল করে মেসি মায়ামিকে দারুণভাবে ম্যাচে ফেরায়। ২৬ মিনিটে প্রথমে লুইস সুয়ারেজ বল বাড়ান এবং ৩০ মিনিটে জর্দি আলবা সহায়তা করেন পরের গোলটিতে।

বর্তমান ও সাবেক দুই সতীর্থের সহায়তায় যেমন প্রথমার্ধে গোল করেছেন, দ্বিতীয়ার্ধে তার একটি শোধ দিলেন মেসি। ম্যাচ নির্ধারিত সময় পেরিয়ে যোগ করা সময়ের অষ্টম মিনিটে চলছিল। তখন আলবিসেলেস্তে ফরোয়ার্ডের অ্যাসিস্টে দলকে তৃতীয়বার আনন্দের উপলক্ষ্য এনে দেন সুয়ারেজ। মায়ামিও মেসিকে পাওয়ার ম্যাচে দারুণ জয়ে মাঠ ছাড়ে।

আজকের জয়ে মায়ামি মেজর লিগ সকারের (এমএলএস) ইস্টার্ন কনফারেন্সে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করলো। চলতি মৌসুমে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে তাদের পয়েন্ট ৬২। ইস্টার্ন ও ওয়েস্টার্ন কনফারেন্স মিলিয়েও শীর্ষে তারা। সমান ম্যাচ খেলেও ইস্টার্নে তাদের পরের অবস্থানে থাকা এফসি সিনসিনাতি ১০ পয়েন্ট ব্যবধানে পিছিয়ে আছে।

এম

Link copied!