ফ্লিকের সঙ্গে কী হয়েছিল আনচেলত্তির

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১২:৩০ পিএম
ফ্লিকের সঙ্গে কী হয়েছিল আনচেলত্তির

ঢাকা : বেশির ভাগ ফুটবল কোচের তুলনায় কার্লো আনচেলত্তির অনেক স্থিতধী। উদযাপনে তিনি বাড়াবাড়ি করেন না, হতাশায় ভেঙে পড়েন না, খুব একটা রেগে উঠতে বা ক্ষোভের প্রকাশ তার দেখা যায় না। সেই আনচেলত্তিকেই এবার দেখা গেল বেশ ক্ষিপ্ত হয়ে হান্সি ফ্লিকের মুখোমুখি হতে, আঙুল উঁচিয়ে কথা বলতে। মৌসুমের প্রথম ক্লাসিকোয় উত্তাপ ছড়ানো সেই মুহূর্তটির ব্যাখ্যা ম্যাচের পরে জানা গেছে দুই দলের কোচের কাছ থেকেই।

লা লিগায় শনিবার রেয়াল মাদ্রিদকে তাদের মাঠেই ৪-০ গোলে বিধ্বস্ত করে বার্সেলোনা। রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলের পর একটি করে গোল করেন লামিনে ইয়ামাল ও রাফিনিয়া।

চতুর্থ গোলটির পর বার্সেলোনার উল্লাসের ঢেউ আছড়ে পড়ে রেয়ালের ডাগআউটের সামনেও। বার্সেলোনার ফুটবলাররা বেশ খ্যাপাটে উদযাপনে মেতে ওঠে রেয়ালের বেঞ্চের কাছাকাছি গিয়ে। এক পর্যায়ে আনচেলত্তিকে দেখা যায় বেশ উত্তেজিত হয়ে ফ্লিকের দিকে এগিয়ে গিয়ে কিছু একটা বলতে।

ফ্লিকের শরীরী ভাষা দেখে মনে হচ্ছিল, কিছু একটা বলে তিনি প্রতিপক্ষ কোচকে বোঝানোর চেষ্টা করছেন। ম্যাচ শেষে আনচেলত্তি করমর্দন না করেই হনহন করে টানেল দিয়ে হেঁটে চলে যান।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে আনচেলত্তি জানান, ফ্লিকের আচরণ নিয়ে তার কোনো অভিযোগ ছিল না, আপত্তি আরেকজনকে নিয়ে।

ফ্লিকের সঙ্গে কিছু হয়নি, এটা ছিল তার এক সহকারীর সঙ্গে। আমাদের বেঞ্চের সামনে এসে ওই সহকারী যেভাবে উদযাপন করেছে, তা মোটেও ভদ্রোচিত ছিল না। ফ্লিকও আমাদের সেই ভাবনার সঙ্গে একমত হয়েছে।

ঘটনা খোলাসা করেননি ফ্লিক। তবে নিজের মতো করেই তা সামাল দেওয়ার চেষ্টা করেন বার্সেলোনা কোচ।

আমি আসলে দেখিনি তখন কী হয়েছিল। কার্লোর সঙ্গে কথা বলেই জানলাম… কিছু একটা হয়েছিল…এই ধরনের পরিস্থিতিতে এরকম কিছু হয়ে থাকে, গোল উদযাপনের সময় হয়তো (বাড়াবড়ি হয়ে যায়)… এসব নিয়ে কথা বলার মতো যথেষ্টই পরিণত আমরা।

টানা চার ক্লাসিকোয় রেয়াল মাদ্রিদের জয়ের পর এবার প্রবল প্রতাপে জয়ে ফিরল বার্সেলোনা। লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে নিজেদের অবস্থান আরও পোক্ত করল তারা চিরপ্রতিদ্বন্দ্বী দলটির চেয়ে ছয় পয়েন্টে এগিয়ে গিয়ে।

এমটিআই

Link copied!