৪৮ বছর পর মিলল চাকরির আবেদনের জবাব!

  • ফিচার ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১২:২৯ পিএম
৪৮ বছর পর মিলল চাকরির আবেদনের জবাব!

ঢাকা: চাকরির আবেদন করার পাঁচ দশক বছর পর এল উত্তর। অদ্ভুত এ ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে। দীর্ঘ ৪৮ বছর পর মোটরসাইকেল স্টান্ট রাইডারের চাকরির আবেদনের জবাব পেয়েছেন এক নারী। 

সবাদমাধ্যম বিবিসি জানায়, ওই নারীর নাম টিজি হডসন। লিঙ্কনশায়ার থেকে ১৯৭৬ সালে মোটরসাইকেল স্টান্ট রাইডারের চাকরির জন্য আবেদন করেছিলেন তিনি। এত দীর্ঘ অপেক্ষার পর চিঠির জবাব পেয়ে অবাক হওয়ার পাশাপাশি ভীষণ উৎফুল্ল হয়েছেন টিজি। কিন্তু কেন এতদিন লাগল এই জবাব পেতে? 

বিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে টিজি বলেছেন, তিনি সবসময় ভাবতেন কেন চাকরির আবেদনের উত্তর পেলেন না। পরে জানা গেল, পোস্ট অফিসেই চিঠিটি ছিল। একটি ড্রয়ারের পেছনে আটকে থাকায় চিঠিটি এতদিন কারো নজরে পড়েনি। দীর্ঘ ৪৮ বছর পর পোস্ট অফিসের কর্মীরা এই চিঠি খুঁজে পান। 

টিজি জানান, তিনি একটি হাতে লেখা নোটসহ এই চিঠিটি পেয়েছেন। এতে বলা হয়েছে, এটি স্টেইনস পোস্ট অফিস থেকে একটি লেট ডেলিভারি। চিঠিটি ৪৮ বছর পর একটি ড্রয়ারের পেছনে পাওয়া গেছে। তবে কে এই চিঠিটি পাঠিয়েছেন সে সম্পর্কে কোনো উল্লেখ নেই এখানে। 

প্রত্যাশিত ওই চাকরিটি অবশ্য তখন হয়নি টিজির। কেন তাকে চাকরিতে নিতে পারছে না কর্তৃপক্ষ সেই জবাবই ছিল চিঠিতে। অবশ্য ওই কাজটি না পেলেও টিজি অ্যারোবেটিক পাইলট প্রশিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন। ফলে পেয়েছিলেন বিশ্ব ভ্রমণের সুযোগ।

ইউআর

Link copied!