• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বিএনপি নেতা আমানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল


নিজস্ব প্রতিনিধি জুলাই ২৯, ২০২৩, ০২:২৭ পিএম
বিএনপি নেতা আমানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল

ঢাকা : ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানকে দেখতে হাসপাতালে যাচ্ছেন প্রধানমন্ত্রীর একটি প্রতিনিধি দল। বিএনপির ঢাকার প্রবেশ মুখে অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।  

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস রানা বলেন, 'প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি বিএনপি নেতা আমানউল্লাহ আমানকে দেখতে যাচ্ছেন।'

এর আগে গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গাবতলী এলাকায় বিএনপি নেতাকর্মীদের নিয়ে আমানউল্লাহ আমান রাস্তায় নামেন। পুলিশের পক্ষ থেকে তাকে বলা হয় রাস্তা ছেড়ে চলে যাওয়ার জন্য যেহেতু ডিএমপির পক্ষ থেকে কর্মসূচির অনুমতি দেওয়া হয়নি। এরপর কর্মীদের সঙ্গে পুলিশের সামান্য ধাক্কাধাক্কি হয়। এর কিছুক্ষণ পর মাজার রোডের নাবিল পরিবহনের সামনে এসে আমানউল্লাহ আমান রাস্তায় শুয়ে পড়েন। পরে তাকে পুলিশ ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সে সময় ডিএমপির মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মাশুক বলেন, তিনি অসুস্থ কি না জানি না। তবে তাকে পুলিশের গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!