• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

বিয়ে করছেন আয়মান-মুনজেরিন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১২:০৭ পিএম
বিয়ে করছেন আয়মান-মুনজেরিন

ঢাকা : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে'-এর প্রতিষ্ঠাতা ও স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আয়মান সাদিক। কনে একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের বিয়ের কার্ডের ছবি প্রকাশিত হওয়ার পর এ সংক্রান্ত একটি খবর ছড়িয়ে পড়ে।

বিয়ের কার্ডের তথ্য অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা ক্যান্টনম্যান্টের সেনাকুঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

কার্ডে, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের ছেলে আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের মেয়ে মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা লেখা রয়েছে।

জনপ্রিয় এই দুই তরুণের প্রেমের সম্পর্ক নিয়ে গত কয়েক বছর ধরেই গুঞ্জন চলে আসছিল। এ বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণপত্রের ছবি দিয়ে অনেকেই এ জুটিকে অভিনন্দন জানাচ্ছেন

আয়মান সাদিকের জন্ম কুমিল্লায়। ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এর ছাত্র ছিলেন আয়মান সাদিক।

মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেন তিনি। বর্তমানে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন মুনজেরিন।

এমটিআই

Wordbridge School
Link copied!