• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

দুই দিনে ১৮ যানবাহনে আগুন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২০, ২০২৩, ১২:৫৫ পিএম
দুই দিনে ১৮ যানবাহনে আগুন

ঢাকা: গেল ৪৮ ঘণ্টায় (শনিবার সন্ধ্যা থেকে সোমবার সকাল) ১৮ যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। সোমবার (২০ নভেম্বর) সকালে ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগের পক্ষ থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় বিষয়টি জানানো হয়েছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগ জানিয়েছে, হরতালকে কেন্দ্র করে গত দুই দিনে আজ সোমবার সকাল পর্যন্ত তারা ১৬টি আগুন লাগার খবর পেয়েছেন। এসব ঘটনায় ১৮টি যানবাহন পুড়ে গেছে। 

এর মধ্যে ঢাকা সিটিতে ৩টি, ঢাকা বিভাগ ১টি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া ও সিরাজগঞ্জ) ৭টি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই ও সাতকানিয়া) ৪টি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) ১টি ঘটনা ঘটে। এ ঘটনায় ৯টি বাস, ১টি কাভার্ড ভ্যান, ৬টি ট্রাক, ১টি সিএনজি, ১টি ট্রেন (৩ বগি) পুড়ে যায়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২৯ ইউনিট ও ১৪৪ জন জনবল কাজ করে। 

পুড়ে যাওয়া ১৮ যানবাহনের মধ্যে সরিষাবাড়িতে ট্রেনে আগুন (তিনটি বগি), বগুড়ায় ট্রাকে আগুন, ফেনীর লালপুরে কাভার্ড ভ্যানে আগুন, নাটোরের ভবানীগঞ্জে বাসে আগুন, বঙ্গবাজারের কাজে আলাউদ্দিন রোড এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে সিএনজিতে আগুন, রাজশাহীর গোদাগাড়ীতে বাসে আগুন, বগুড়ায় ট্রাকে আগুন, ফেনীর মহিপালে বাসে আগুন, ধানমন্ডি এলাকায় বাসে আগুন, রাজশাহীর পুটিয়া এলাকায় বাসে আগুন, যাত্রাবাড়ী থানার সামনে বাসে আগুন, বগুড়ার নন্দীগ্রামে ট্রাকে আগুন, টঙ্গী মিরেরবাগ এলাকায় ট্রাকে আগুন, সিরাজগঞ্জের কামারখন্দ এলাকায় ট্রাকে আগুন, চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় তিনটি বাসে আগুন এবং মিরসরাই এলাকায় ট্রাকের আগুন দেওয়া হয়। 

এমএস

Wordbridge School
Link copied!