• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
স্বরাষ্ট্রমন্ত্রী

ছাত্ররা কারও শেখানো বুলি বলছে, তারা ভুল করছে


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৬, ২০২৪, ০৫:০৯ পিএম
ছাত্ররা কারও শেখানো বুলি বলছে, তারা ভুল করছে

ঢাকা: কোটা আন্দোলন নিয়ে কোনো প্রশ্ন নেই মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জনদুর্ভোগ, ধ্বংস, ভাঙচুর বা রক্তপাত ঘটালে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের যে কাজ সেটা করবে।

মঙ্গলবার (১৬ জুলাই) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্ররা কারও শেখানো বুলি বলছে। এগুলো তাদের নিজেদের বুলি নয়। তারা ভুল করছে। আমি মনে করি তারা আদালতে এসে তাদের দাবি বলুক৷

কোটা আন্দোলনে বিএনপি-জামায়াত ইন্ধন দিচ্ছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যারা নির্বাচনে আসে না, বাইরে থেকে হই চই করে, তারাও এর পিছনে ইন্ধন দিতে পারে। এটা আমাদের সাধারণ সম্পাদক বলেছেন। সব কিছুই হতে পারে। আমরা মনে করি তারা আমাদের নতুন প্রজন্ম। এরা সঠিক পথে যাবে। এখন পর্যন্ত আমরা ধৈর্য ধরে আছি। তারা যদি কোনও ধ্বংসাত্মক কাজে নেমেই আসে তখন আমাদের কাজটি আমরা করব। আগেও বলেছি। জনগণের দুর্ভোগ যাতে না হয় সে ব্যবস্থা যাতে তারা করে। তারা দেশের ভবিষ্যৎ। তাদেরও দায়িত্ব আছে।

আদালতের ওপর ভরসা রাখার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্ররা কারও শেখানো বুলি বলছে। এগুলো তাদের নিজেদের বুলি না। তারা ভুল করছে। আমি মনে করি, আদালতে গিয়ে তারা তাদের কথা বলুক। 

তিনি বলেন, শিক্ষার্থীদের অনেকেই অপরিপক্ব। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অনেকেই ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা লেগে গিয়েছে শিক্ষার্থীদের মোটিভেট করার। সেটাও তিনি স্পষ্ট করে বলেছেন।

আইএ

Wordbridge School
Link copied!