• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু 


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৬, ২০২৪, ০৩:২৬ পিএম
সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু 

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে রাজধানীসহ সারা দেশে সহিংসতার ঘটনায় চিকিৎসাধীন এক শিক্ষার্থীসহ আরও দুজন মারা গেছেন। শুক্রবার (২৬ জুলাই) ভোর ৪টার দিকে মারা যান রাজধানীর রামপুরা এলাকায় গুলিবিদ্ধ শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ ডালিম (২০) ও বৃহস্পতিবার দিবাগত রাত ২টার (শুক্রবার) দিকে মারা যান যাত্রাবাড়ী রায়েরবাগে গুলিবিদ্ধ মাইনুদ্দিন (২৫)। 

নিহত ইমতিয়াজের বাবা নওশের আলী জানান, তাদের বাড়ি যশোর জেলার ঝিকড়গাছা উপজেলায়। ইমতিয়াজ তেজগাঁওয়ে অবস্থিত সাউথ ইষ্ট বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ত। থাকত রামপুরার বনশ্রী এলাকায়। গত ১৯ জুলাই ইমতিয়াজ রামপুরা এলাকায় গুলিবিদ্ধ হয়। পরে পথচারীরা তাঁকে হাসপাতালে ভর্তি করে। দুই ভাই-বোনের মধ্যে সে ছিল বড়। 

এদিকে, নিহত মাইনুদ্দিনের মা মাহফুজা বেগম জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ সদরে। তার ছেলে মাইনুদ্দিন স্ত্রী মায়মুনা আক্তারকে নিয়ে যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় থাকত। সেখানে একটি মাদ্রাসায় পড়াশোনা করত এবং টিউশনের সঙ্গে যুক্ত ছিল। গত ২১ জুলাই মাইনুদ্দিন রায়েরবাগ এলাকায় গুলিবিদ্ধ হয়। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ইমতিয়াজ ও মাইনুদ্দিনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, নিহত ইমতিয়াজ ঊরুতে দুটি ও মাইনুদ্দিন পিঠ ও গলায় গুলিবিদ্ধ হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আইএ

Wordbridge School
Link copied!