• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
ঢামেকে প্রধানমন্ত্রী

সহিংসতায় আহত সকলের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৬, ২০২৪, ০৬:২০ পিএম
সহিংসতায় আহত সকলের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার

ফাইল ছবি

ঢাকা: কোটাবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতায় আহতদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সহিংসতায় আহতদের দেখতে গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সাম্প্রতিক সহিংসতায় দলমত নির্বিশেষে আহত সবার চিকিৎসা ও আয়-রোজগারের ব্যবস্থা করবে সরকার।

তিনি প্রশ্ন রেখে বলেন, কোটা নিয়ে সব দাবি মেনে নেওয়ার পরও কেন আন্দোলন শেষ হচ্ছে না? বিএনপি-জামায়াতের সহিংসতা-বর্বতার বিরুদ্ধে দেশে-বিদেশে সবাইকে সোচ্চার হতে হবে।

এসময় প্রধানমন্ত্রী ঢাকা মেডিকেল কলজে হাসপাতালের কয়েকটি ওয়ার্ড ঘুরে আহতদের খোঁজখবর নেন। তিনি চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলেন। আহতদের সব ধরনের চিকিৎসা দেওয়ার নিদের্শ দিয়েছেন।

এর আগে সকালে বিটিভি ভবনে গিয়ে ক্ষতিগ্রস্ত সমস্ত বিভাগ পরিদর্শন করেন তিনি। বিটিভি ভবনে ব্যাপক ধ্বংসযজ্ঞ দেখে হতাশ ও অসন্তুষ্ট দেখা গেছে সরকারপ্রধানকে।

ধ্বংসযজ্ঞ দেখে বিটিভি কর্মকর্তারা তাদের চোখের পানি ধরে রাখার চেষ্টা করার সময় বাতাস ভারী হয়ে উঠলে প্রধানমন্ত্রীকেও অশ্রুসিক্ত দেখা গেছে।

এ সময় বিটিভি’র মহাপরিচালক ড. মো. জাহাঙ্গীর আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বিটিভি ভবনে ভয়াবহ তাণ্ডবের সংক্ষিপ্ত বর্ণনা দেন।

আইএ

Wordbridge School
Link copied!