• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

‘আমি ব্যারিস্টার সুমনের বউ লাগি না, সে কোথায় আছে জানি না’


নিউজ ডেস্ক আগস্ট ১৯, ২০২৪, ০৭:৩৫ পিএম
‘আমি ব্যারিস্টার সুমনের বউ লাগি না, সে কোথায় আছে জানি না’

ঢাকা: ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারতে পালিয়ে যান শেখ হাসিনা। এরপর সব এমপি-মন্ত্রী ও দলীয় নেতাকর্মীও আড়ালে চলে যান। গা ঢাকা দেন আলোচিত এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তবে অনেক মন্ত্রী- এমপি সেনাবাহিনীর আশ্রয়ে ছিলেন। সম্প্রতি কয়েকজন মন্ত্রীকে গ্রেফতারও করেছে পুলিশ। এখন পর্যন্ত অনেকের খোঁজ পাওয়া গেলেও ব্যারিস্টার সুমনের খোঁজ মেলেনি। তিনি কোথায় আছেন তাও জানা যায়নি। তার ব্যবহৃত মোবাইলও বন্ধ রয়েছে। 

আলোচিত এই সাবেক এমপি কোথায় আছেন তা জানতে সুমনের চেম্বারে অ্যাসোসিয়েট আইনজীবী হিসেবে কাজ করা মডেল পিয়া জান্নাতুলের সঙ্গে যোগাযোগ করা হয়। 

সোমবার সন্ধ্যায় একটি গণমাধ্যমকে পিয়া বলেন, ‘এ মুহূর্তে ব্যারিস্টার সুমন কোথায় আছেন আমি জানি না, আমি উনার (সুমন) বউ লাগি না। উনার বউকে যদি খুঁজে পান, তাহলে তাকে জিজ্ঞেস করেন।’ 

‘মনে করেন আমি জানি, জানলে আপনাকে আমি বলব? আপনার তো এটুকু বোঝা উচিৎ’, বলেন তিনি।

একপর্যায়ে পিয়া জান্নাতুল বলেন, আমি কীভাবে জানব? তাছাড়া এ সময়ে দেশে থাকলে সে আমাকে ফোন দেবে? এটা কী করে ভাবলেন? তার থেকে ব্যারিস্টার সুমনের চেম্বারে অন্য যারা কাজ করেন তাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। কারণ আমি তো মাত্র দেড় বছর থেকে তার সঙ্গে কাজ করছি।

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদে নির্বাচনের মাধ্যমে ব্যারিস্টার সায়েদুল হক সুমন প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। 

প্রসঙ্গত, ২০২৩ সালের শুরু থেকে সুপ্রিমকোর্টের আইনজীবী হিসেবে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের চেম্বারে কাজ শুরু করেছেন মডেল পিয়া জান্নাতুল।  

আইএ

Wordbridge School
Link copied!